indonesia marriage

জাকার্তা: দামি পাঞ্জাবী কিংবা কোট স্যুট নয়, শরীরে ব্যান্ডেজ জড়িয়ে বিয়ের আসরে হাজির হলেন বর। ওই অবস্থায় দিব্যি বিয়েও করলেন হবু কনেকে। শুধু বিয়েই নয়, বিয়ের পর শরীরে ব্যান্ডেজ  জড়ানো স্বামীকে পাশে বসিয়ে ফটো সেশন ও করলেন কনে। আর এহেন ছবিতে তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। এ ঘটনা সুদূর ইন্দোনেশিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, বিয়ের মঞ্চে জমকালো পোশাকের বদলে শর্টস পরে ব্যান্ডেজ বেঁধে স্লিংয়ে হাত ঝুলিয়ে বসে আছেন বর।

তবে ইচ্ছাকৃত ভাবে তিনি যে এসব করেননি তাও খোলসা করেছেন সদ্য বিবাহিত স্ত্রী। জানা গিয়েছে, বিয়ের চার দিন আগেই মোটর বাইক দুর্ঘটনায় গুরুতর জখম হন বর। এদিকে এঙ্গেজমেন্টের আর মাত্র চার দিন বাকি। সেই অবস্থায় কোনও রকম সুস্থ হয়েই শরীরে ব্যান্ডেজ জড়ানো অবস্থায় বিয়ের আসরে হাজির হয়ে যান তিনি। একপ্রকার বাধ্য হয়েই তাকে এই অদ্ভুত পোশাকে বিয়ে করতে আসতে হয়েছে বলে জানান।

ছবিতে দেখা গিয়েছে, বরের শরীরে ব্যান্ডেজ জড়ানো থাকলেও কনে কিন্তু একেবারে প্রথাগত জমকালো সাজ পোশাকে বসে আছে তার স্বামির পাশে। কনে বউ জানিয়েছেন, কয়েকদিন আগেই পেট্রোল পাম্পে তেল কিনতে যাওয়ার পথে তার হবু বর বাইক দুর্ঘটনায় আহত হন। দুর্ঘটনার কবলে পড়ে সাময়িক সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। এরপর স্থানীয় হাসপাতালে চিকিৎসা করিয়ে কিছুটা সুস্থ হন। সুস্থ হলেও দুর্ঘটনায় শরীরের একাধিক জায়গায় আঘাত লাগার কারণে অগত্যা ব্যান্ডেজ জড়িয়েই বিয়ের আসরে হাজির হতে হয় বরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here