Home মহানগর 24x7 Exclusive ভিজে যাবে জুতো, এই ভয়ে মৎস্যজীবীর কাঁধে চেপে ভাঙা বাঁধ পরিদর্শন মন্ত্রীর

ভিজে যাবে জুতো, এই ভয়ে মৎস্যজীবীর কাঁধে চেপে ভাঙা বাঁধ পরিদর্শন মন্ত্রীর

0
ভিজে যাবে জুতো, এই ভয়ে মৎস্যজীবীর কাঁধে চেপে ভাঙা বাঁধ পরিদর্শন মন্ত্রীর
Parul

মহানগর ডেস্ক:  গোড়ালি জমা জলে পা রাখতে চাইলেন না মন্ত্রী, পাছে জুতোয় কাদা লেগে যায়। মৎস্যজীবীর কাঁধে চেপে ভাঙা বাঁধ পরিদর্শন করলেন চেন্নাইয়ের মন্ত্রী। এই খবর প্রকাশ্যে আসার পরেই বিতর্কের সৃষ্টি হয়েছে। বাধ্য হয়েই তামিলনাড়ুর মন্ত্রী বলেন, ওই মৎস্যজীবী আমাকে খুব ভালোবাসে। তাই কাঁধে চেপে আমাকে নিয়ে গিয়েছিল।

কিন্তু আদতে কী ঘটনা ঘটেছিল?  মন্ত্রীর নাম অনিতা রাধাকৃষ্ণণ। বৃহস্পতিবার তিনি ভাঙন পরিস্থিতি দেখার পাশাপাশি মৎস্যজীবীদের সমস্যার কথা শুনতে গিয়েছিলেন। থিরুভাল্লুরে একটি নৌকায় করে পৌঁছন তিনি। মন্ত্রীর পরনে সাদা পোশাক ছিল। সঙ্গে মানান সই জুতো। ওদিকে আবার গোড়ালি অবধি জল। সেই জলে জুতো ভিজে যেতে পারে। তাই তিনি এক মৎস্যজীবীর কাঁধে চেপে এলাকা পরিদর্শন করেন।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হয়েছে। বিতর্কের মুখে পড়েন তিনি। বিতর্কের জেরে পরিস্থিতি বেসামাল পরিস্থিতি। এই পরিস্থিতি ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী বলেন, মৎস্যজীবী তাঁকে খুব ভালোবাসেন। সেই কারণেই কাঁধে চাপিয়ে এক জায়গা থেকে অন্য জায়গা নিয়ে যাচ্ছিলেন। তবে এই উদ্ভুত যুক্তি নেটিজেনরা মানেননি। তবে অনিতা রাধাকৃষ্ণণ বলেন, মন্ত্রীরা কাঁধে চাপবেন না তো কে চাপবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here