Parul

মহানগর ডেস্ক: শহীদ দিবসের মঞ্চ থেকে ২৪- এর বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে ঐতিহাসিক জয়ের পর শহীদ দিবসের মঞ্চ থেকে দিল্লি চলো ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই ডাক এর জন্য তৃণমূল নেত্রী বেছে নিয়েছেন ২১- জুলাই এর মঞ্চ।

ads

২৪ এর লোকসভার বাজনা বাজিয়ে মুখ্যমন্ত্রী বললেন, ২৪ এ কি হবে তা জানি না। তবে তার প্ল্যান এখন থেকেই করতে হবে।

এছাড়াও এই দিনের ভাষণ দিতে গিয়ে কেন্দ্রীয় সরকারকে তুলোধোনা করলেন সভানেত্রী। ভাষণে মুখ্যমন্ত্রী পেগাসাস নিয়ে মোদি সরকারকে তুলোধোনা করেন। তিনি জানিয়েছেন, ‘আমার ফোন ট্যাপ করা হয়েছে। কাউকে ফোন করে কথা বলার উপায় নেই। আমি দিল্লি যাব সব বিরোধী দল নেতাদের সঙ্গে দেখা করব। যতদিন না দেশ থেকে বিজেপি বিদায় নিচ্ছে, ততদিন রাজ্যে রাজ্যে খেলা হবে’।

মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, যে শুধু একা আমার নয়। দেশের বহু সাংবাদিক, নেতা মন্ত্রীদের ফোন ট্যাপ করে আড়ি পাতার চেষ্টা করছে বিজেপি সরকার। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছে যে চিদাম্বারাম এর সঙ্গে কথা বলতে পারবোনা। কারণ আমার ফোনটা ট্যাপ করা হয়েছে। আমার ইচ্ছা করলেও শরদ পাওয়ার এর সঙ্গে কথা বলতে পারবোনা। আমি দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে পারবোনা। শিবসেনার সঙ্গেও কথা বলতে পারবো না এমনকি উড়িষ্যার মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে পারবোনা।

স্পাইগিরির জন্য কোটি কোটি টাকা খরচ করছে কেন্দ্রীয় সরকার। এমনটাই জানালেন তৃণমূল সুপ্রিমো।

সভামঞ্চে থেকে মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, মনে রাখবেন পেগাসাস এর নাম করে আপনার আমার সবার ফোন ট্যাপ করছে। আমি কখন ঘুমাচ্ছি সেটাও দেখা যাবে, আমি কি খাচ্ছি সেটাও দেখা যাবে, আপনার ব্রেন টাও ট্যাপ করে নেবে পেগাসাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here