Home Featured নিগ্রহের ব্যবস্থা নেয়নি পুলিশ, তৃণমূল নেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মন্ত্রী!

নিগ্রহের ব্যবস্থা নেয়নি পুলিশ, তৃণমূল নেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মন্ত্রী!

0
নিগ্রহের ব্যবস্থা নেয়নি পুলিশ, তৃণমূল নেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মন্ত্রী!
Parul

নিজস্ব প্রতিনিধিতৃণমূল কর্মীদের হাতে নিগৃহীত হয়েছিলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। লুঠ হয়েছিল ত্রাণের উদ্দেশ্যে নিয়ে যাওয়া সামগ্রীও। তার পরেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। শেষমেশ দলের নেতার বিরুদ্ধেই এফআইআর দায়ের করলেন সিদ্দিকুল্লা।  

শুক্রবার বিকেলে ত্রাণসামগ্রী বিলি করতে সরবেড়িয়া এলাকায় গিয়েছিলেন সিদ্দিকুল্লা। যশ ও আমপানে যাঁরা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাঁদেরই ত্রাণ বিলির কথা ছিল মন্ত্রীর। সেই মতো আগেই এলাকায় চলে এসেছিলেন সিদ্দিকুল্লার অনুগামীরা। শুরু হয় ত্রাণ বিলির কাজ। অভিযোগ, ওই সময় আচমকাই বেশ কয়েকজন দুষ্কৃতী এসে ত্রাণ সামগ্রী লুঠ করে। বেধড়ক মারধর করা হয় মন্ত্রীর অনুগামীদের। গাড়ি থেকে টেনে হিঁচড়ে সিদ্দিকুল্লাকে নামানো হয় বলেও অভিযোগ। মিনি ট্রাক ভর্তি ত্রাণ সামগ্রী নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। সিদ্দিকুল্লার অভিযোগ, সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহান ও সফিকুল ইসলামের অনুগামীরা ত্রাণ সামগ্রী লুঠ করেছে। হেনস্থাও করেছে তাঁদের।

আজ, মঙ্গলবার জেলা পুলিশ সুপারের সঙ্গে দেখা করেন মন্ত্রী। সংবাদ মাধ্যমের সামনেই উগরে দেন ক্ষোভও। সিদ্দিকুল্লা বলেন, ত্রাণ বিলি করতে গিয়ে আমাকে ও আমার লোকজনকে পুলিশের সামনেই মারধর করা হল। পুলিশ নীরব দর্শক হয়ে দাঁড়িয়েছিল। এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তাই বাধ্য হয়ে এসপির কাছে এসে এফআইআর দায়ের করতে হল। একজন ক্যাবিনেট মন্ত্রী ও তাঁর সেক্রেটারিকে মারধর করা হল, আর প্রশাসন এখনও কোনও ব্যবস্থা নিল না! মন্ত্রী বলেন, তৃণমূলকে কলুষিত করেছে শাহজাহান। ওর গ্রেফতারি চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here