biswa hindu parishad

মহানগর ডেস্ক:   একদিকে করোনা পরিস্থিতি যখন ভয়াবহ, সেই সময়ই মানুষের অসহায়তার সুযোগ নিয়ে করোনার কালোবাজারি শুরু হয়েছে। চড়া দামে করোনার ওষুধ বিক্রি হচ্ছে। এখানেই শেষ নয়, সেই ওষুধ আদতে জাল। হ্যাঁ, এই ধরনের অভিযোগ উঠল বিশ্ব হিন্দু পরিষদের প্রেসিডেন্টের বিরুদ্ধে।

জব্বলপুরের নর্মদা ডিভিশনের বিশ্ব হিন্দু পরিষদের প্রেসিডেন্ট ও তাঁর দুই সহকর্মীর বিরুদ্ধে জাল রেমডিসিভির চড়া দামে বিক্রির অভিযোগ উঠল। জানা গিয়েছে, এক লক্ষের বেশি জাল রেমডিসিভির তাঁরা বিক্রি করেছেন। অভিযুক্ত বিশ্ব হিন্দু পরিষদের প্রেসিডেন্টের নাম সবরজিৎ সিং মকখা বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, জব্বলপুরের সিটি হাসপাতালের মালিক সবরজিৎ সিং মকখা। তিনি নকল ওষুধ জোগাড় করতেন। সেই ওষুধ তিনি ৩৫ থেকে ৪০ হাজার টাকা বিনিময়ে বিক্রি করতেন। কিন্তু এই নকল ওষুধ তিনি কোথা থেকে পেতেন, সেই নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, এক মন্ত্রীর ছেলের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল। সেখান থেকেই সবরজিৎ সিং নকল রেমডিসিভির জোগাড় করতেন। নুন ও গ্লুকোজ দিয়ে নাকি এই নকল রেমডিসিভির তৈরি হয়েছে। তা দেশের বিভিন্ন প্রান্তে তা বিক্রি করা হয়েছে। এই নকল রেমডিসিভির সারা দেশে ছড়িয়ে পড়েছে। এই বিষয়ে সিবিআই তদন্তের দাবি তুলেছেন তোলা হয়েছে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here