Home Featured রানাঘাটে লিটারপ্রতি পেট্রোলের দাম ১০০টাকা ছাড়াল, কৃষ্ণনগরে ঘোড়ার গাড়ি নিয়ে বিক্ষোভ

রানাঘাটে লিটারপ্রতি পেট্রোলের দাম ১০০টাকা ছাড়াল, কৃষ্ণনগরে ঘোড়ার গাড়ি নিয়ে বিক্ষোভ

0
রানাঘাটে লিটারপ্রতি পেট্রোলের দাম ১০০টাকা ছাড়াল, কৃষ্ণনগরে ঘোড়ার গাড়ি নিয়ে বিক্ষোভ
Parul

নিজস্ব প্রতিনিধি: পেট্রোপণ্যের দাম আকাশ ছোঁয়া। রাজ্যের অনেক জায়গাতে পেট্রোলের দাম ১০০ ছাড়িয়ে গিয়েছে। রবিবার রানাটাঘাটেই লিটারপ্রতি পেট্রোল বিক্রি হল ১০০টাকা ০৮ পয়সা। পেট্রোপণ্যের লাগাম ছাড়া মূল্যবৃদ্ধিতে বিপর্যস্ত সাধারণ মানুষের জনজীবন। অন্য দিকে, পেট্রোল-ডিজেলের আকাশছোঁয়া মূল্যবৃদ্ধি, এবার ঘোড়ার গাড়িতে মোটরসাইকেল চাপিয়ে অভিনব বিক্ষোভে নামলেন নদিয়া কৃষ্ণনগর তৃণমূল ছাত্র পরিষদ।
প্রতিদিনই একটু একটু করে সেঞ্চুরির দিকে এগোচ্ছিল পেট্রোলের দাম। অবশেষে রবিবার সেঞ্চুরিতে পৌঁছে গেল পেট্রোলের দাম। পেট্রোলের দাম বৃদ্ধির ফলে চরম বিপাকে সাধারণ মানুষ। বর্তমান কোভিড পরিস্থিতিতে সাধারণ মানুষ এমনিতেই চরম অসুবিধায়। তারওপর প্রায় বন্ধ গণপরিবহন।এই পরিস্থিতিতে পেট্রোলের দাম বৃদ্ধিতে যারপরনাই চিন্তিত সাধারন মানুষ।

পেট্রোল-ডিজেলের আকাশছোঁয়া মূল্যবৃদ্ধি, এবার ঘোড়ার গাড়িতে মোটরসাইকেল চাপিয়ে অভিনব বিক্ষোভে নামলেন নদিয়া কৃষ্ণনগর তৃণমূল ছাত্র পরিষদ। কৃষ্ণনগর সদরের মোড়ে একটি বেসরকারি পেট্রলপাম্পের সামনে অভিনব পদ্ধতিতে বিক্ষোভ দেখায়। ডিজেলের দাম আকাশছোঁয়া।এর আগেও পেট্রোল এবং ডিজেলের অগ্নিমূল্য দল নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলগুলি তীব্র আক্রমণ করেছে দেশের কেন্দ্র সরকারকে।

রবিবার নতুন করে আবারও দেশের বিজেপি সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমে একরাশ ক্ষোভ উগরে দিলেন কৃষ্ণনগর তৃণমূল ছাত্র পরিষদ এবং তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। তাদের দাবি পেট্রোল এবং ডিজেলের দাম বৃদ্ধির ফলে লকডাউনের মধ্যে প্রতিটি দ্রব্য দাম আকাশছোঁয়া হয়েছে। এক এই লকডাউন এর কারণে মানুষ কাজ হারিয়ে আর্থিক সঙ্কটে ভুগছে। এই অবস্থায় বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিসের অগ্নিমূল্য ধর হওয়ায় নাজেহাল সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here