kolkata bengalui news
Parul

নিজস্ব প্রতিনিধি:  সোশ্যাল মিডিয়ায় ব্রাত্য বসুকে কটূক্তি করায় এক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করল। এই  প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন তথাগত রায়। তিনি ব্রাত্য বসুকে  সজ্জন ব্যক্তি বলে উল্লেখ করেন। পাশাপাশি তিনি পশ্চিমবঙ্গের সঙ্গে উত্তর কোরিয়ার তুলনা করেন।

ads

বুধবার টুইটারে তথাগত বসু বলেন, ব্রাত্য বসুকে সোশ্যাল মিডিয়ায় কটূক্তি করার অপরাধে জনৈক পার্থ চক্রবর্তীকে গ্রেপ্তার ও তিন দিনের পুলিশ হেফাজতের হুকুম হয়েছে ব্রাত্য বসু সজ্জন মানুষ, কিন্তু এঁরা দাবাখেলার বোড়ে। দলের দেড়জন সর্বময় কর্ত্রী এবং কর্তার হুকুমে পশ্চিমবঙ্গ কি ধীরে ধীরে উত্তর কোরিয়াতে পরিণত হচ্ছে?

প্রসঙ্গত, বাত্য বসু সম্পর্কে অশালীন মন্তব্য করার জন্য বিধাননগর সাইবার সেলে জুন মাসে অভিযোগ করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ব্রাত্যবাবু সম্পর্কিত  অ্যাকাউন্টটির দায়িত্বে যাঁরা আছেন, সবার প্রথম তাঁদের নজরে আসে। তদন্ত নেমে সোমবার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার বিধাননগর আদালতে তোলা হলে অভিযুক্ত ওই ব্যবসায়ীকে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

সূত্রের খবর, শিক্ষামন্ত্রী জানিয়েছেন, তিনি চাননা, এই ঘটনায় কারও শাস্তি হোক। তিনি এই বিষয়ে পুলিশকে জানিয়েছেন বলেও জানা গিয়েছে। তবে রাজ্যের একজন মন্ত্রীর নামে কেন এই ধরনের কটূক্তি, তা খতিয়ে দেখা হবে বলেও পুলিশ সূত্রে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here