মহানগর ওয়েবডেস্ক: ১৯৯০ সালের শহর কলকাতা। রাস্তা-ঘাটে একের পর এক খুন হয়ে যাচ্ছেন সাধারণ মানুষ। খুনের পথ একই পাথর দিয়ে মাথা থেঁতলে খুন। পুলিশ যাকে আখ্যা দিল ‘স্টোনম্যান’ রূপে। কিন্তু কে এই ‘স্টোনম্যান’ তাঁর মোটিভটাই বা কী? সে কথা জানা যায়নি তদন্তের মাধ্যমে। কিন্তু ফের কী শহরে ফিরে এসেছে স্টোনম্যান? তেমনটা হয়ত হতে চলেছে এবার। শহরে স্টোনম্যান ফিরে এসেছেন তাঁর লেখা ডায়েরি নিয়ে। হইচই ওয়েব সিরিজে এবার উঠে আসছে স্টোনম্যান-এর গল্প।

ওয়েব সিরিজের নাম ‘দ্য স্টোনম্যান মার্ডারস’। এদিন মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার। সেখানেই দেখা গিয়েছে পরতে পরতে জড়িয়ে রয়েছে এই সিরিজে নানা ভয়ঙ্কর ও থ্রিলিং কিছু মার্ডার মিস্ট্রি। যার গল্পটি ঘুরপাক খাচ্ছে স্টোনম্যান, একজন লেখিকার, পুলিশ অফিসার ও অজ্ঞাত পরিচয় ব্যক্তির মধ্যেই। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্বস্তিকা মুখার্জীকে। এখানে তিনি একজন লেখিকার চরিত্রে অভিনয় করছেন। তাঁর নাম স্নেহা।

যিনি একটি স্টোনম্যানের ডায়েরি পান যার মধ্যে একের পর এক খুনের ঘটনা লিপিবদ্ধ করা রয়েছে। কীভাবে খুন হয়েছে? কেন বা খুন হয়েছে? পুরো ঘটনাই লেখা রয়েছে কিন্তু তাও রয়েছে মিশিঙ্ক লিঙ্ক। কী সেটা? তা জানতে অপেক্ষা ২ অগাস্ট অবধি। কারণ ওইদিন মুক্তি পাবে হইচই ওয়েব সিরিজের ‘দ্য স্টোনম্যান মার্ডারস’ সিরিজটি। স্বস্তিকা ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে রজতাভ দত্ত ও রূপঙ্কর বাগচিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here