bjp tablo

নিজস্ব প্রতিনিধি: ভোটের নির্ঘণ্ট বেরিয়ে গিয়েছে। তারপরেই বাংলায় বিধানসভা নির্বাচনকে ঘিরে হিংসার রাজনীতি শুরু হয়ে গিয়েছে। শুক্রবার রাতে বিজেপির গোডাউনে গাড়ি ভাঙার অভিযোগ উঠেছে। বিজেপির তরফে অভিযোগ করেছে, তৃণমূল আশ্রিত ১৫-২০ জন দুষ্কৃতী গাড়ি ভেঙেছে। এলইডি চুরি করেছে।

শনিবার বিজেপির তরফে টুইটারে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একাধিক সোনার বাংলা অভিযানের ট্যাবলো দাঁড়িয়ে রয়েছে। তাদের বেশিরভাগের কাঁচ ভাঙা। বিজেপি তৃণমূলের বিরুদ্ধে এই ভাঙচুরের অভিযোগ এনেছে। টুইটারে বিজেপি লিখেছে, ‘লক্ষ্য সোনার বাংলা অভিযানের ট্যাবলোর এলইডি ও ট্যাবলো ভাঙল তৃণমূলী হার্মাদরা। বিজেপিকে কিসের এত ভয় পিসি। নির্বাচনের দিন ঘোষণার সঙ্গে সঙ্গেই হিংসার রাজনীতি শুরু তৃণমূলের।’ ফের একটি টুইটে বিজেপি লেখে, ‘গুণ্ডামি, ভাঙচুর, লুঠ ছাড়া কিছুই পিসির উন্নয়নবাহিনী পারে না। বিজেপির গোডাউন ঢুকে নির্লজ্জের মতো হামলা চালাল তৃণমূলের গুণ্ডাবাহিনী।’ ভিডিওটিতে গাড়ির কাঁচ ও এলইডি ভাঙতে দেখা গিয়েছে। একদল দুষ্কৃতীকে গাড়ির ভিতরে দামি জানিস চুরি করে নিয়ে যেতে দেখা গিয়েছে।

টুইটারে বিজেপি নেতা অমিত মালব্য লিখেছেন, লক্ষ্য সোনার বাংলা অভিযানের একধিক ট্যাবলো তৃণমূলের গুণ্ডাবাহিনী ভেঙেছে। এলইডি স্ক্রিন চুরি করা হয়েছে। এর জবাব পশ্চিমবঙ্গের মানুষ দেবে। কাদাপাড়ায় হামলার খবর পেয়েই ঘটনাস্থল পুলিশ উপস্থিত হয়েছে। হয়েছেন বিজেপি নেতা সব্যসাচী দত্ত। ইতিমধ্যে থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। শাসকদলের তরফেও এই বিষয়ে কোনও বিবৃতি পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here