nadia vaccine
Parul

নিজস্ব প্রতিনিধি:  করোনা ভ্যাকসিন নিয়ে চরম বিশৃঙ্খলা দেখা দিয়েছে রাজ্য জুড়ে। কখনও ভ্যাকসিন না নিলেও মেসেজ চলে আসছে তো কখনও রাত থেকে লাইনে দাঁড়িয়েও ভ্যাকসিন পাচ্ছেন না সাধারণ মানুষ। ভ্যাকসিন নিয়ে চরম বিশৃঙ্খলা দেখা দিয়েছে।

ads

করোনার দ্বিতীয় ঢেউ মানুষের মনে আতঙ্ক ধরিয়ে দিয়েছে। সেই আতঙ্কের পারদ খানিকটা বাড়িয়ে বিশেষজ্ঞরা বলছেন, যে কোনও মুহূর্তে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়তে পারে। আর তাই মানুষের মধ্যে ভ্যাকসিন নেওয়ার প্রবণতা বাড়তে শুরু করেছে। রাত থেকেই মানুষ করোনার টিকা নেওয়ার জন্য লাইন দিতে শুরু করেছেন।     কিন্তু বেলা গড়ানোর পর জানতে পারলেন, আজকে তাঁরা ভ্যাকসিন পাবেন না। নদিয়ায় এমন ঘটনাই ঘটেছে।

প্রায় প্রতিদিন হয়রানির শিকার হচ্ছেন ভ্যাকসিন নিতে আসা মানুষ। মাঝ রাতে থেকে লাইনে দাঁড়িয়ে ৩৫০ জনের মধ্যে থাকার পরেও মিলছে না ভ্যাকসিন। মানুষের অভিযোগ প্রতিদিন কৃষ্ণনগর জেলা সদর হাসপাতালে ৩৫০টি করে টিকা দেওয়া হচ্ছে। সকালে হাসপাতালের কর্মীরা নিয়মমতো লাইনে গুনে যাচ্ছেন 350 জন পর্যন্ত। কিন্তু দেখা যাচ্ছে লাইনে ২০০ জন টিকা নেবার পর হাসপাতাল কত্রীপক্ষ এসে বলছেন আর টিকা দেওয়া হবে না ৩৫০ পর্যন্ত দেওয়া হয়ে গিয়েছে। লাইনে থাকা বাকি ১৫০ জন অবাক।

একদিন নয়, এই ঘটনা প্রতিদিন হচ্ছে।অনেকে ১০ দিন, অনেকে ১৫ দিন রোজ লাইনে দাঁড়িয়ে টিকা পাচ্ছেন না বলে অভিযোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here