Home Featured রান্নার গ্যাস থেকে আগুন লেগে ভষ্মিভূত গোটা বাড়ি, নেই হতাহতের খবর

রান্নার গ্যাস থেকে আগুন লেগে ভষ্মিভূত গোটা বাড়ি, নেই হতাহতের খবর

0
রান্নার গ্যাস থেকে আগুন লেগে ভষ্মিভূত গোটা বাড়ি, নেই হতাহতের খবর
Parul

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: প্রতিনিয়ত বিভিন্ন জায়গায় ঘটে চলেছে অগ্নিকাণ্ডের ঘটনা। এবার রান্নার গ্যাস থেকে আগুন লেগে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেল একটি বাড়ি। এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায়। আনুমানিক রাত ৮টা নাগাদ নদীয়ার নবদ্বীপ থানার অন্তর্গত চর মাজদিয়া এলাকায় ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দিন সন্ধ্যায় চর মাজদিয়া এলাকার বাসিন্দা, পেশায় ক্ষৌরকার কৌশিক দাসের স্ত্রী চৈতালি দাস স্বাভাবিক আর পাঁচটা দিনের মতো গ্যাস ওভেনে রান্না করছিলেন। সেই সময় অসাবধানতাবশত গ্যাস থেকে ঘরে আগুন লেগে গেলে দুর্ঘটনাটি ঘটে। কৌশিক বাবুর বাড়িটি টিন ও বাঁশের বেড়া দিয়ে তৈরি হওয়ার কারণে খুব অল্প সময়ের মধ্যে বাড়িটিতে আগুন ছড়িয়ে পড়ে।

বিধ্বংসী আগুনে সম্পূর্ণভাবে ভস্মীভূত হয়ে যায় ঘরের ভিতরের থাকা আসবাবপত্র সহ প্রয়োজনীয় জিনিসপত্র। বিষয়টি নজরে এলে আগুন নেভাতে ছুটে আসেন সেই মুহূর্তে পার্শ্ববর্তী একটি ক্লাবে থাকা বেশ কয়েকজন যুবক ও এলাকাবাসীরা। এরপর ক্লাব সদস্য ও এলাকাবাসীদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ ও দমকল বাহিনীর একটি গাড়ি। অগ্নিকাণ্ডের ফলে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অনুমান বাড়ির মালিক কৌশিক দাসের। তবে এই দিনের অগ্নিকাণ্ডে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। কি কারনে আগুন লাগল তা জানতে ইতিমধ্যেই বিষয়টির তদন্ত শুরু করেছে পুলিশ ও দমকল বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here