Home Featured এক্স বয়ফ্রেন্ডের গাড়ি নিয়ে চললেন মহিলা, ভাঙলেন ৪৯টি রেড সিগনাল!

এক্স বয়ফ্রেন্ডের গাড়ি নিয়ে চললেন মহিলা, ভাঙলেন ৪৯টি রেড সিগনাল!

0
এক্স বয়ফ্রেন্ডের গাড়ি নিয়ে চললেন মহিলা, ভাঙলেন ৪৯টি রেড সিগনাল!
Parul

মহানগর ডেস্ক: প্রতিশোধ অনেক ধরনের হয়। আর এই পৃথিবীতে প্রতিশোধ প্রবন মানুষের সংখ্যা অনেক বেশি। আজ কথা হবে প্রতিশোধ নিয়ে। চীনের এক মহিলা তার প্রাক্তন প্রেমিক এর সঙ্গে এমন কিছু ঘটনা ঘটিয়েছিল যা ছিল একটু অস্বাভাবিক। পূর্ব চীনে ঝেঝিয়াং প্রদেশের শাওসিং ঘটনাটি ঘটেছিলো। যেখানে একজন মহিলা তার প্রাক্তন প্রেমিককে গাড়ি ভাড়া নিয়ে, ৪৯ টি রেড সিগন্যাল।

প্রথম থেকেই প্রতিশোধের জন্য পুরো বিষয়টি পরিকল্পনা করে রেখেছিলেন ওই মহিলাটি। এটি তার অংশবিশেষ। সেই মহিলাকে সাহায্য করেছিল এক অচেনা ব্যক্তি। পরে দুর্ভাগ্যবশত পুলিশ তাকে আটক করেছিল। গ্লোবাল টাইমসের খবর অনুযায়ী জানা গিয়েছিল যে গত দু’দিন ধরে সেই গাড়িটি ট্রাফিক নিয়ম ভেঙে ছিল। পুলিশ প্রথমে গাড়িটিকে চিহ্নিত করেছিল। তারপর গাড়িতে ৪৯ বার লাল আলো ব্যবহার করার জন্য এবং ট্রাফিক নিয়ম ভাঙার জন্য মামলা রজু করা হয়েছিল।

পুরো বিষয়টি নিয়ে পুলিশ যখন তদন্তে নামে তখন জানা যায় যে, চেন নামে এক ব্যক্তি কিয়ান নামে এক ব্যক্তির থেকে গাড়ি ভাড়া নিয়েছিল। এমনকি পড়ে চেন স্বীকার করেছিল যে তিনি এই গাড়িটি তার পরিচিত ঝু এক গাড়ি চালকের জন্য ভাড়া নিয়েছিলেন। এছাড়াও তদন্তে উঠে এসেছিল আরও বহু তথ্য। চেন জানিয়েছিল, তিনি দীর্ঘদিন ধরে লৌ নামে এক মহিলাকে পছন্দ করতেন। সেই লৌ নামে মহিলা তার সঙ্গে এইভাবে প্রতিশোধ নিতে চেয়েছিল।

অন্যদিকে ঝু’কে জিজ্ঞাসাবাদ করলে, তিনি তার অপরাধ স্বীকার করেছেন এবং এই ধরনের যুক্তিহীন আচরণের কারণ তিনি প্রকাশ করেছেন। তদন্ত শেষে দেখা গিয়েছিল যে লৌ এবং গাড়ির মালিক কিয়ান অনেকদিন ধরেই ডেটিং করতেন। তবে কিয়ান এর চরিত্র সঠিক ছিল না। তিনি অন্য মহিলাদেরও নিজের কাছে টানতেন। যা লৌ’ কে অস্বস্তিতে ফেলত। এটি এক ধরনের প্রতিশোধ।

এছাড়াও অন্যান্য আরো অনেক ধরনের প্রতিশোধ আমাদের সামনে ঘুরে বেড়ায়। মেরে ফেলার চেষ্টা করা হয়। এছাড়াও সম্প্রতি আরও একটি খবর সামনে এসেছিল। গত মাসে ইন্দোনেশিয়ার এক মহিলার সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিক ফিরে না আসতে চাওয়ায় প্রাক্তন প্রেমিকের বাইকে আগুন ধরিয়ে দেন মহিলাটি। পুরো ঘটনাটি পার্কিংয়ের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here