Home Featured লকডাউনে কাজ নেই, পেট চালাতে মাছ বিক্রি করছেন অভিনেতা

লকডাউনে কাজ নেই, পেট চালাতে মাছ বিক্রি করছেন অভিনেতা

0
লকডাউনে কাজ নেই, পেট চালাতে মাছ বিক্রি করছেন অভিনেতা
Parul

মহানগর ডেস্ক: অভিনেতা শ্রীকান্ত মান্না। একের পর এক অভিনয়ে দর্শকদের মন কেড়েছেন বারবার। ২৫ বছর ধরে নাট্যদলে অভিনয় করেছেন। এছাড়াও বাংলা চলচ্চিত্র টেলিভিশন’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তীর মত অভিনেতাদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। রাজকাহিনী গ্ল্যামার ইত্যাদি সব সিনেমায় পার্শ্ব চরিত্রে তাঁর অভিনয় সকলেই মন কেড়েছে। তবে, লকডাউনের কারণে তাতে তাল কেটেছে। অভিনয় ছেড়ে পেটের দায়ে বাজারে মাছ বিক্রি করছেন তিনি।

দিন কয়েক আগেও মুখে গামছা দিয়ে মাছ বিক্রি করতেন। কিন্তু এখন আর নিজের পরিচয় লোকান না। মুখ না ঢেকেই মাছ বিক্রি করেন তিনি। তার এই পরিস্থিতির কথা জিজ্ঞেস করলে জানা যায়, লকডাউনের কারণে শুটিং বন্ধ, নাট্য মঞ্চেও তালা পড়েছে। আর সেই কারণেই পেটের দায়ে মাছ বিক্রিকেই বিকল্প পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি।

জানা গিয়েছে শ্রীকান্ত অবিবাহিত। পরিবার বলতে দাদা বৌদি। ওনারাই অভিনেতাকে এই লড়াইয়ে উৎসাহ দিয়েছেন। শিল্পীর আশা আবার একদিন সব স্বাভাবিক হবে তিনি আবার ফিরে যাবেন নিজের অভিনয় জগতে। লাইট ক্যামেরা অ্যাকশনে শট দিতে। দিন কয়েক ধরেই ভাইরাল হয়েছে এই ছবি। এই বিষয়ে অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘কোন কাজ ছোট নয়। তবুও কিছু প্রশ্ন থেকে যায়। দান কিংবা ভাতার টাকায় চলছেন না, পরিশ্রম করি নিজের সংসার চালাচ্ছেন এই শিল্পী। আপনাকে শ্রদ্ধা জানাই কমরেড।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here