kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: রাজ্যে এনআরসি হবে, এই বিষয় মাথায় নিয়ে ইতিমধ্যেই চরম আতঙ্কে ভুগতে শুরু করেছে পশ্চিমবঙ্গের মানুষ। বিভিন্ন জেলায় হইহই পড়ে গিয়েছে জরুরি নথি সংগ্রহ করার। এনআরসি হলে নাম না থাকলে ছাড়তে হতে পারে দেশ, এই আতঙ্কে ইতিমধ্যে বেশ কয়েকজনের মৃত্যু পর্যন্ত ঘটে গিয়েছে। তবে এনআরসি আতঙ্কে মৃত্যু তা মানতে নারাজ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর মতে, আতঙ্কে কারও মৃত্যু হলে সব দায় মমতা বন্দ্যোপাধ্যায়ের!

এক সাংবাদিক বৈঠকে এই প্রেক্ষিতে মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি। তাঁর কথায়,

এনআরসি নিয়ে বাংলায় বিজেপি কোনও প্ররোচনা দেয়নি, কোনও মিটিং-মিছিলও করেনি। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাতে এনআরসিকে ইস্যু বানিয়েছেন। তিনি ভয় দেখাচ্ছেন, প্ররোচনা দিচ্ছেন। কেউ যদি সত্যিই এনআরসি আতঙ্কে মারা যায় তবে তার দায় সম্পূর্ণ মমতা বন্দ্যোপাধ্যায়ের, তাঁর বিরুদ্ধে এফআইআর করা উচিত বলেই দাবি করেছেন দিলীপ।

তিনি আরও বলেন, সু্প্রিম কোর্টের নির্দেশ মেনেই এনআরসি হয়েছে অসমে, এতে বিজেপির কোনও নেতা-মন্ত্রীর হাত নেই। তবে পদ্ধতিতে ত্রুটি রয়েছে তা বিজেপির মন্ত্রীরাও বলেছেন, তা সংশোধন হচ্ছে। এটি আদালতের বিচারধীন।

দিলীপ আরও বলেন, কেউ যদি ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যায় তাহলে বলা হচ্ছে এনআরসি আতঙ্ক, আবার কেউ ২ লক্ষ টাকা পাওয়ার লোভে মৃত্যুর কারণ এনআরসি বলছে। এমন ঘটনা ঘটলে বিজেপির কিছু করার নেই। এসব হচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্ররোচনাতে। তিনি ভয় দেখিয়ে, এনআরসি ইস্যু নিয়ে আতঙ্ক ছড়িয়ে দিচ্ছেন বাংলায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here