kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: আগেরবার জিততে পারেননি। কিন্তু তারপরও নিজের কেন্দ্রের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি মদন মিত্র। জেলে থাকার কারণে কিছুদিন সম্পর্ক না থাকলেও তারপর থেকে আবার পালা করে কামারহাটি সঙ্গে নিজের যোগাযোগ গড়ে তোলেন নতুন করে। এবার আবার তিনি সেই কামারহাটিতে প্রার্থী হয়েছিলেন। এবার বামেদের পাশাপাশি তাঁর শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপি প্রার্থী। কিন্তু সবাইকে হেলায় উড়িয়ে দিয়ে প্রায় ৩৫ হাজারের বেশি ভোটে জিতেছেন তৃণমূল নেতা মদন মিত্র। দলের দু’শোর বেশি আসন, সেই সঙ্গে নিজের জয়- স্বভাবতই নিজের খুশি গোপন করেননি তৃণমূলের এই আমুদে নেতা।

​নিজের জয় নিশ্চিত হওয়ার পর মদন মিত্র বলেছেন, ২০১৬ সালে এখানে ক্যাপ্টেন ছিল না। এবার খেলা শেষ। মোদি-শাহ এবার ভাবুন ওরা নিজেদের খেলা কবে সাঙ্গ করবেন। আমি মরে গেলেও লোকে আমাকে বলবে না লোকটা গদ্দার ছিল। হিম্মত থাকলে এবার কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে পদত্যাগ করুন। আগামী ২৫ বছর বিজেপির ঝান্ডা ধরার লোক থাকবেন না রাজ্যে।

​দু’শোর বেশি আসন নিয়ে এবার তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসতে চলেছে তৃণমূল কংগ্রেস। বিজেপিকে একেবারে ধরাশায়ী করে দিয়েছে রাজ্যের শাসক দল। তৃণমূলের অনুকূলে ফল এতটা ভাল হবে, তা আঁচ করেননি দলের অনেক নেতাই। কিন্তু রাজ্যবাসী দুই হাত উজাড় করে ভোট দেওয়ায় তৃণমূল ডাবল সেঞ্চুরি পার করে আবার নবান্নে পৌঁছে গেল। দলের হেভিওয়েট নেতাদের অধিকাংশই জয় পেয়েছেন। কয়েক জন বড় নেতা অবশ্য হেরে গিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here