ডেস্ক: বাংলায় কংগ্রেসের হাল ধরতে রাহুল নতুন দূত পাঠিয়েছেন ঠিকই, কিন্তু এবার অবস্থা বুঝে অন্য ব্যবস্থা খোঁজা শুরু করে দিয়েছেন রাজ্যের ৫ কংগ্রেস বিধায়ক। হাতের ছত্রছায়ায় থেকে যে আর লাভ হবে না তা হাড়েহাড়ে টের পেয়ে শাসকদল তৃণমূলে ভিড় বাড়াতে মালদা এবং মুর্শিদাবাদের ৫ বিধায়ক দলবদল করতে চলেছেন বলে খবর। তৃণমূলে যোগদানের জন্য মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে চিঠি পাঠানোর পাশাপাশি বুধবার তাঁর বাসভবনে এই ৫ বিধায়ক দেখাও করতে যান বলে খবর।

সংবাদ সূত্রে জানা গিয়েছে, তৃণমূলের দিকে পা বাড়িয়ে রয়েছেন মালদার ২ এবং মুর্শিদাবাদের ৩ বিধায়ক। তারা হলেন আকরুজ্জমান, মইনুল হক, আবু তাহের, সমর মুখার্জি ও সাবিনা ইয়াসমিন। এরা ফারাক্কা, জঙ্গিপুর, ভরতপুর, মোথাবাড়ি, রতুয়ার বিধায়ক।

উল্লেখ্য, দিনদুয়েক আগেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে আনুষ্ঠানিকভাবে যোগ দেন মুর্শিদাবাদের জেলা কংগ্রেস প্রাক্তন সভাপতি তথা নওদার বিধায়ক আবু তাহের। তাঁর দেখানো পথে হেঁটেই এবার শাসকদলের শক্তিবৃদ্ধি করে তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন এই পাঁচ বিধায়ক। সূত্রের খবর, ২১ জুলাই ধর্মতলায় শহিদ দিবসের মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে অনুষ্ঠানিকভাবে যোগ দেবেন এই পাঁচ বিধায়ক।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here