kolkata bengali news

ডেস্ক: ‘ফুটবে এবার পদ্মফুল, বাংলা ছাড়ো তৃণমূল’। লোকসভার মহাযুদ্ধে বঙ্গ বিজেপির এহেন থিম সং মুহূর্তের মধ্যে হয়ে ওঠে ব্যাপক জনপ্রিয়। যাতে বেশ অস্বস্তিতে পড়ে শাসকদল তৃণমূল। ‘সিন্ডিকেট রাজ’ থেকে ‘চপ শিল্প’ গানের ভাষায় একের পর এক আক্রমণ শানাতে দেখা যায় বাবুলকে। যা নিয়ে ইতিমধ্যেই কমিশনের অভিযোগ দায়ের করেছে তৃণমূল। সেই অভিযোগের ভিত্তিতেই এবার বাবুলকে শোকজ নোটিশ ধরাল নির্বাচন কমিশন।

বিজেপির থিম সংয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করা হয়েছে এই অভিযোগে মঙ্গলবারই আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করে পশ্চিম বর্ধমান স্টুডেন্ট লাইব্রেরি কো-অর্ডিনেশন কমিটি। অভিযোগ পাওয়ার পরই গোটা বিষয়টি নিয়ে তৎপর কমিশন। কুমন্তব্য করা হয়েছে কি হয়নি তা অবশ্য পরে খতিয়ে দেখাঁ হবে বলে জনিয়েছে কমিশন, তাঁর আগে, মিডিয়া সার্টিফিকেশন ছাড়া কেন বাবুল সুপ্রিয় বিজেপির থিম সং ইউটিউবে ছেড়ে দিয়েছেন? তা জানতে শোকজ নোটিশ ধরান হল বাবুলকে। আগামী ৪৮ ঘন্টার মধ্যে জবাব তলব করা হয়েছে বাবুলের কাছে।

ফুটবে এবার পদ্মফুল বাংলা ছাড়ো তৃণমূল।’ বাবুল সুপ্রিয়র কণ্ঠে গাওয়া এই গানটির রেকর্ডিং-এর ভিডিও আপাতত ভাইরাল সোশ্যাল নেটওয়ার্কে। গানটি এখনও অফিসিয়ালি মুক্তি না পেলেও রেকর্ডিং-এর ভিডিও তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে। গানে টেবিলের নিচে পুলিশ থেকে শুরু করে তৃণমূলকে কটাক্ষ করে রয়েছে ‘চপ শিল্প’ ও ‘সিণ্ডিকেট রাজ’। কিন্তু এই গান গেয়েই এবার আইনি ফাঁসে আসানসোলের সাংসদ। পাশাপাশি, কেন মিডিয়ার সার্টিফিকেশন ছাড়া এই গান ইউটিউবে ছাড়া হল তার জবাব চাইল কমিশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here