Home Featured শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষীর মৃত্যুর তদন্তে কাঁথির বাড়িতে এবার সিআইডি

শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষীর মৃত্যুর তদন্তে কাঁথির বাড়িতে এবার সিআইডি

0
শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষীর মৃত্যুর তদন্তে কাঁথির বাড়িতে এবার সিআইডি
Parul

মহানগর ডেস্ক: ২০১৮ সালে শুভেন্দু অধিকারীর প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যজনকভাবে মৃত্যু হয়। আড়াই বছর কেটে গিয়েছে সেই ঘটনা। আর সেই আড়াই বছর পর স্বামীর মৃত্যুর ঘটনায় বিচার চেয়ে পুলিশের কাছে দ্বারস্থ হয়েছেন স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামে এফআইআর দায়ের করেছিলেন।

সেই এফআইআরের ওপর ভিত্তি করে আজ সিআইডি কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিপুরের লাগোয়া বাড়িতে যায়। সেখানে গিয়ে সিআইডি কথা বলেছেন দিব্যেন্দু অধিকারির সঙ্গে। কিন্তু কী বিষয়ে দু’পক্ষের মধ্যে কথা হয়েছে, তা দু’পক্ষই বলতে নারাজ।

সূত্রে খবর অনুযায়ী জানা গিয়েছে যে, শান্তিকুঞ্জ এর বিপরীতে একটি গ্যারেজ লাগোয়া বাড়ি রয়েছে। যেখানে দেহরক্ষীরা থাকতেন। বিশ্রাম নিতেন। এমনকি দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীও সেখানেই থাকতেন। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে মৃত্যুর এত গুলো দিন পর কেনো তদন্ত? পাওয়া যাবে কোনও তথ্য? শুভেন্দু অধিকারী প্রশ্ন তুলেছেন কেন এত বছর পরে সিআইডি তদন্ত করা হচ্ছে?

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, আজ দুপুর ১২ টা নাগাদ প্রথমে কাঁথি থানায় যায় সিআইডির চার সদস্য। মৃত শুভব্রত এর স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তীর অভিযোগে সেই মামলার এফআইআরে ভিত্তিতে তদন্তে নেমেছে রাজ্য তদন্ত সংস্থা। যে ঘরে দেহরক্ষী ছিলেন সেখানে বেশ কিছু নথি ও ঘর পরিদর্শন করেন সিআইডি সদস্যরা। এমনকি হাসপাতালেও যাওয়ার কথা রয়েছে সিআইডি সদস্যদের।

এছাড়াও মঙ্গলবার জানা গিয়েছে যে, মঙ্গলবার প্রায় ৫ ঘন্টা শুভব্রত এর স্ত্রী সুপর্ণা ও দাদা দেবব্রত চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here