kolkata news
Highlights

  •  বিজেপি কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি
  • ঘটনায় শাসক দলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের মুর্শিদাবাদের কান্দি থানায়
  • এই অভিযোগ অস্বীকার করেছেন যুব তৃণমূল নেতা রাসমত সেখ


নিজস্ব প্রতিনিধি, কান্দি:
বিজেপি কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি। ঘটনায় শাসক দলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের মুর্শিদাবাদের কান্দি থানায়। জানা গিয়েছে, কান্দি পুরসভা এলাকার ১৩ নং ওয়ার্ডের বাসিন্দা রোশন সেখ এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসাবে পরিচিত। এমনকী আসন্ন পুরভোটে তাকে প্রার্থী করার কথাও ভাবছে গেরুয়া শিবির। গত ২৪ ফেব্রুয়ারি এই রোশন সেখের হাত ধরে এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের ৬০জন মানুষ পদ্ম শিবিরে নাম লিখিয়েছেন বলে জানা যায়।

বিজেপি’র অভিযোগ, পুরভোটের আগে এইভাবে দলে-দলে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ বিজেপিতে চলে আসায় আক্রমণাত্মক হয়ে উঠেছেন তৃণমূল নেতারা। তৃণমূলের যুব নেতা রাসমত সেখের বিরুদ্ধে অভিযোগ তিনি রোশন সেখের বাড়ি এসে তাকে বিজেপি দল ছেড়ে দেওয়ার জন্য প্রবল চাপ সৃষ্টি করছেন এবং মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন। এর পাশাপাশি ২৪ ফেব্রুয়ারি যারা বিজেপিতে যোগ দিয়েছেন, তাদের বাড়িতেও চড়াও হচ্ছেন তৃণমূল নেতা-কর্মীরা। এমনকী ভোটের প্রচারে জন্য দেওয়াল লিখতে দেওয়াও হচ্ছে না।

এ প্রসঙ্গে বিজেপি নেতা রোশন সেখ জানিয়েছেন, তিনি যাতে পুরভোটে প্রার্থী হতে না পারেন, তার জন্য সবরকম প্রচেষ্টা চালাচ্ছে শাসক দল। গাঁজা, জালনোটের মামলায় ফাঁসিয়ে দিয়ে আগামী ৬মাস জেলে পুরে রাখার কথাও বলা হয়েছে। এরজন্য তিনি রীতিমতো আতঙ্কিত অবস্থায় দিন কাটাচ্ছেন।

এদিকে, এই ঘটনার পরিপ্রেক্ষিতে তৃণমূলের যুব নেতা রাসমত সেখের বিরুদ্ধে কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন রোশন সেখ। তবে রোশন সেখের এই অভিযোগ অস্বীকার করেছেন যুব তৃণমূল নেতা রাসমত সেখ। রাসমত সেখ জানিয়েছেন, রোশন সেখের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। আমি এই অভিযোগে গুরুত্ব দিতে নারাজ। তা ছাড়া ১৩ নং ওয়ার্ড এলাকায় বিজেপি কর্মী বলে কেউ নেই। আসন্ন পুরভোটকে সামনে রেখে এইসব মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here