bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের নাশকতার বড়োসড়ো ছক কষে ভূ-স্বর্গে অস্ত্রোপাচার চালাচ্ছিল পাকিস্তান। কিন্তু ভারতীয় সেনা ব্যর্থ করল সমস্ত পরিকল্পনা। অস্ত্রোপাচারের খবর পেয়ে আগ্নেয়াস্ত্রসহ তিন জনকে পাকড়াও করল ভারতীয় সেনাবাহিনী। সোমবার রাতে তল্লাশি অভিযান চলাকালীন এই সাফল্য পেয়েছে ভূস্বর্গের সেনা।

বেশ কিছু মাস ধরেই একাধিকবার ভূ-স্বর্গে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে ভারতীয় সেনাবাহিনী। অস্প এর পাশাপাশি উদ্ধার হয়েছে ড্রোনও। এর থেকে স্পষ্ট জম্মু-কাশ্মীরের ফের একবার বড়োসড়ো নাশকতার ছক কষছে পাকিস্তান। কারণ উদ্ধার হওয়া যাবতীয় অস্ত্রশস্ত্র যে ইসলামাবাদ থেকেই আসছে তার প্রমাণ মিলেছে। সোমবার রাতে কুপওয়ারায় তল্লাশি অভিযান চালিয়ে তিনজন অস্ত্র পাচারকারীকে গ্রেফতার করেছে ভারতীয় সেনা। তাদের থেকে উদ্ধার হয়েছে একটি একে ৪৭ রাইফেল, দুটি পিস্তল এবং ম্যাগাজিন। সেনাবাহিনীর সঙ্গে যৌথ অভিযান চালায় কাশ্মীর পুলিশের একটি দল। 

সীমান্তের ওপার থেকে অস্ত্রপাচার, জঙ্গিদের অনুপ্রবেশ, আইডি বিস্ফোরণের ছক, বিগত কিছু মাস ধরে এই সমস্ত ঘটনা একের পর এক ঘটে গিয়েছে জম্মু-কাশ্মীরের। পাশাপাশি বিজেপি নেতাদের খুন হয়েছে ভূস্বর্গে। সব মিলিয়ে একটা জিনিস স্পষ্ট, করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেও সন্ত্রাসবাদে লাগাম টানছে না পাকিস্তান। বারবার ব্যর্থ হলেও চেষ্টার কোনো ত্রুটি রাখছে না তারা। যদিও সম্পূর্ণরূপে প্রস্তুত রয়েছে ভারতীয় সেনা। এই অস্ত্র পাচার কারি যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে তাদের জেরা শুরু হবে বলে জানা গিয়েছে। তাদের জেরা করে আরো তথ্য মিলবে বলে অনুমান। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here