ধর্ষণ করে খুন, কুয়ো থেকে উদ্ধার তিন নাবালিকার দেহ, পুলিশের জালে সিরিয়াল কিলার

0
23
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: প্রায় সপ্তাহখানেক ধরে নিখোঁজ থাকার পর পরিত্যক্ত একটি গভীর কুয়ো থেকে এক নাবালিকার দেহ উদ্ধার হল। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের হাজিপুর গ্রামে।

তবে কুঁয়োয় তল্লাশি চালাতে গিয়ে পুলিশ আরও দুটি মেয়ের কঙ্কাল উদ্ধার করেছে বলে খবর। তাঁদের দুজনেরই বয়স ১১ থেকে ১৭ বছরের মধ্যে। পুলিশ সূত্রে খবর, এই তিন নাবালিকাকেই ধর্ষণ করে কুঁয়োর মধ্যে পুঁতে দিয়েছে সিরিয়াল কিলার। পুলিশ ইতিমধ্যেই মারি শ্রীনিবাস রেড্ডি(২৭) নামের ব্যক্তিকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, প্রায় এক সপ্তাহ আগে ১৪ বছরের এক কিশোরী তেলেঙ্গানার বোম্মালারামারম নামের গ্রাম থেকে নিখোঁজ হয়ে যায়। অনেক জায়গায় খোঁজাখুজি করে পাওয়া না গেলে তাঁর পরিবার থানায় একটি মিসিং ডায়েরি করেন। এরপরেই পুলিশ হাজিপুরের পরিত্যক্ত কুঁয়োতে তল্লাশি চালাতে চোখ কপালে ওঠার জো হয় পুলিশের। ওই কুঁয়ো থেকে আরও দুটি মেয়ে কঙ্কাল উদ্ধার করে পুলিশ। আর তাঁদের দুজনকেও খুন করে এখানে পুঁতে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

পুলিশি জেরার মুখে পড়ে শ্রীনিবাস নিজের অপরাধের কথা স্বীকার করে নিয়েছে। সে পুলিশকে জানায়, ‘নবম শ্রেণির ওই মেয়েটিকে গাড়িতে লিফট দেওয়ার প্রস্তাব দিই৷ সে আমার প্রস্তাবে রাজি হয়ে যায়। এরপর তাঁকে নিয়ে যাই হাজিপুরে আমার জমিতে। সেখানেই ওকে ধর্ষণ করি। তারপর খুন করে কুঁয়োয় পুঁতে দিই।’ পুলিশ ওই কুঁয়োর মধ্যে নাবালিকার স্কুল ব্যাগও উদ্ধার করেছে বলে খবর। আর তাঁকে জেরা করে আরও জানা যায়, বাকি দুজনকেও সে একইভাবে গাড়িতে লিফট দিয়ে ধর্ষণ করে খুন করে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here