Home Featured এমন ৩ তারকা যাঁরা এখনও খেলেননি এবারের Euro কাপে

এমন ৩ তারকা যাঁরা এখনও খেলেননি এবারের Euro কাপে

0
এমন ৩ তারকা যাঁরা এখনও খেলেননি এবারের Euro কাপে
Parul

মহানগর ডেস্ক: জমে উঠেছে এবারের ইউরো চ্যাম্পিয়নশিপ। হয়েছে একাধিক হাড্ডাহাড্ডি ম্যাচ। তথাকথিত ছোটো দলের কাছে হেরে অঘটন ঘটিয়েছে ‘বড়’ দল। কিন্তু এতো সব কিছুর পরেও এমন ৩ তারকা রয়েছেন  যাঁরা এখনও নামেননি মাঠে।

• মার্কো ভেরাত্তি, ইতালি

ইউরোর প্রথম দুই ম্যাচের পর অপ্রতিরোধ্য মনে হচ্ছে ইতালিকে। অভিজ্ঞ মিডফিল্ডার মার্কো ভেরাত্তিকে ছাড়াই দল জিতেছে তুর্কি এবং সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে। উভয় ক্ষেত্রে দিলের স্কোরলাইন ৩-০। হাঁটুর চোটের কারণে খেলতে পারছেন না ভেরাত্তি। তাঁর বদলি হিসেবে মাঠে নামা ম্যানুয়েল লোকালেত্তি এই ফাঁকে চেনাচ্ছেন নিজের জাত।

• জর্ডন স্যাঞ্চো, ইংল্যান্ড

প্রত্যাশামতো তরুণ তুর্কিদের ওপর আস্থা রেখেছেন ইংল্যান্ডের কোচ গ্যারি সাউথগেট। তরুণ ইংরেজ স্কোয়াডের মধ্যে ইতিমধ্যে বিশ্বমঞ্চে প্রতিষ্ঠিত একাধিক ফুটবলার। যার মধ্যে জর্ডন স্যাঞ্চো অন্যতম নাম। কিন্তু তিনি এখনও পর্যন্ত নামেননি টুর্নামেন্টে। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে শুরুটা ভালো করলেও হ্যারি কেন, রহিম স্টার্লিং-দের পারফরম্যান্স ক্রমে ফিকে পড়ছে। আক্রমণভাগের অপর ফুটবলার ফিল ফডেনের সঙ্গে দানা বাঁধছে না আক্রমণভাগের খেলা।

• ডেভিড ডি গিয়া, স্পেন

ডি গিয়ার মতোই ফর্মে খুঁজে হাতড়ে বেড়াচ্ছে স্পেন। এখনও পর্যন্ত গ্লাভস জোড়া হাতে পরে এবারের ইউরোতে মাঠে নামেননি তিনি। উয়েফা নেশন কাপ ২০২০ তে শেষবার খেলেছিলেন দেশের হয়ে। ক্লাব ফুটবলেও চেনা ফর্মে নেই ডেভিড। আপাতত স্পেনের তেকাঠির তলায় দেখা যাচ্ছে উনাই সিমোনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here