kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিগত কিছুদিন ধরে আবার উত্তপ্ত হয়ে রয়েছে জম্মু-কাশ্মীর। অতর্কিতে সেনার তল্লাশি অভিযানে হামলা, সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে উত্তাপ ছড়িয়ে রয়েছে গোটা ভূস্বর্গ জুড়ে। এদিন ফের সন্ত্রাসবাদীদের উৎপাতে রুখে দাঁড়ানো ভারতীয় সেনা। ভোরেই সেনা ছাউনি লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। পাল্টা আক্রমণে খতম হয়েছে তিন সন্ত্রাসবাদী।

জানা গিয়েছে, পুলওয়ামা জেলার অবন্তিপোরার গোরিপোরা এলাকায় সেনা-জঙ্গি গুলির লড়াই শুরু হয়। সেখানের সেনাছাউনিতে ভোরের আলো ফুটতে না ফুটতেই অতর্কিতে হামলা চালায় লুকিয়ে থাকা সন্ত্রাসবাদীরা। পাল্টা আক্রমণে ভারতীয় সেনা খতম করেছে তিনজনকে। এদের মধ্যে অবশ্য দুই জঙ্গির পরিচয় এখনো জানা যায়নি। বাকি একজন সন্ত্রাসবাদী দলের সঙ্গে যুক্ত ছিল বলে খবর। তবে ওই এলাকায় এখনও বেশ কিছু জঙ্গি লুকিয়ে থাকতে পারে বলে অনুমান করছে সেনাবাহিনী। তাই এখনো চলছে সার্চ অপারেশন।

কিছুদিন আগেই শোপিয়ানে সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নিকেশ হয় চার জঙ্গি। তাদের থেকে প্রচুর অস্ত্র এবং বিস্ফোরক উদ্ধার করে ভারতীয় সেনা। এখন গোটা ভারতসহ বিশ্ব করোনাভাইরাস আতঙ্কে ত্রস্ত। কিন্তু জম্মু কাশ্মীরে জঙ্গিদের হামলার কোন কমতি নেই। ভারতীয় সেনাবাহিনীতেও করোনা সংক্রমণ পাওয়া গিয়েছে। তার ওপর দিনের-পর-দিন আবার হামলা শুরু করেছে জঙ্গিরা। সব মিলিয়ে ভূস্বর্গের পরিস্থিতি বেশ উদ্বেগজনক বলেই মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here