bengali news

Highlights

  • হোলির আগেই বক্স অফিসে মুক্তি পায় টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুরের ‘বাগী-৩’
  • আহমেদ খানের পরিচালনায় গত ৬ মার্চ বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘বাগী-৩’
  • চতুর্থ দিনের বক্স অফিস রিপোর্ট অনুযায়ী টাইগারের এই ছবি ৬৪ কোটি টাকা আয় করেছে

মহানগর ওয়েবডেস্ক: হোলির আগেই বক্স অফিসে মুক্তি পায় টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুরের ‘বাগী-৩’। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ভালো ব্যবসা করে টাইগার-শ্রদ্ধার জুটির এই সিনেমা। চতুর্থ দিনের বক্স অফিস রিপোর্ট অনুযায়ী টাইগারের এই ছবি ৬৪ কোটি টাকা আয় করেছে। গত রবিবার অবধি এই ছবির ভারতে মোট আয় ছিল ৫৩.৮৩ কোটি টাকা। গত সোমবার ১০ কোটির কাছাকাছি ব্যবসা করেছে ‘বাঘী-৩’, এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত। যা টাইগার শ্রফের কেরিয়ারের অন্যতম বড় হিট বলেই মনে করছে বলিউডের বিশেষজ্ঞমহলের একাংশ।

যদিও কিছুদিন আগেই বক্স অফিসের বিশেষজ্ঞরা আশঙ্কা করেছিলেন বিশ্বজুড়ে করোনা ভাইরাসের আতঙ্কের জন্য হয়ত ব্যবসায় মার খেতে পারে এই ছবি। কিন্তু সেই আশঙ্কা উড়িয়ে দিয়েই ঝড়ের গতিতে ব্যবসা করছে টাইগার শ্রফের ‘বাগী-৩’।সাজিদ নাদিদওয়ালিয়ার প্রযোজনায় মুক্তি পেয়েছে টাইগার শ্রফ অভিনীত ‘বাগী-৩’। তবে শুধুমাত্র বক্স অফিসের আয় নয় ‘বাগী-৩’ ছবিটি সমালোচকদের কলমেও ভালো সমালোচনা কুড়িয়েছে । আহমেদ খানের পরিচালনায় গত ৬ মার্চ বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘বাগী-৩’।


টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর ছাড়া এই সিনেমাতে অভিনয় করেছেন রীতেশ দেশমুখ, অঙ্কিতা লোখান্ডে। জ্যাকি শ্রফকে দেখা গিয়েছে ‘বাগী-৩’ ছবিতে কেমিও করতে। ‘বাগী’ সিরিজের এই ফ্রাঞ্চাইজিটিকে নিয়ে দর্শকদের মনে প্রত্যাশাও ছিল দ্বিগুণ। গোটা ভারতে মোট ৪,৪০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে টাইগারের ‘বাগী-৩’। পাশাপাশি বিদেশেও মোট ১,১০০ সিনেমাহলে মুক্তি পেয়েছে সাজিদ নাদিদওয়ালিয়া প্রযোজিত ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here