tiger shroff
আজ ৩১ বছরে পা দিলেন

মহানগর ডেস্কঃ অভিনেতা টাইগার শ্রফ আজ ৩১ বছরে পা দিলেন। তাই বাবা জ্যাকি শ্রফ, মা আয়েশা শ্রফ এবং বোন কৃষ্ণা শ্রফ তাঁর জন্মদিন আরও বিশেষ করে তুলেছেন সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা দিয়ে। এছাড়াও তাঁরা টাইগারের ছোটবেলার ছবি পোস্ট করেছেন।

জ্যাকি ইনস্টাগ্রামে ছোট্ট টাইগারের সঙ্গে তাঁর কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, জ্যাকি টাইগারের জুতোর ফিতে বেঁধে দেওয়ার চেষ্টা করছেন। অন্য ছবিতে তাঁকে টাইগারের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Jackie Shroff (@apnabhidu)

এছাড়াও ছেলের ছোটবেলার কয়েকটি ছবি পোস্ট করেছেন মা আয়েশা শ্রফ। তিনি লিখেছেন, ‘সবচেয়ে বিনয়ী, সবচেয়ে ভদ্র, অত্যন্ত ইতিবাচক, পরিশ্রমী ও মাটিতে পা রেখে চলা আমার ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা। ঈশ্বরের আশীর্বাদ সবসময় তোমার উপর থাকুক।’

 

View this post on Instagram

 

A post shared by Ayesha Shroff (@ayeshashroff)

পাশাপাশি মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন টাইগারের বোন কৃষ্ণা। তবুও তিনি টাইগারের ছেলেবেলার ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু।‘ এমনকি টাইগারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বান্ধবী দিশা পাটানি। তিনিও অভিনেতার একটি হাস্যকর ছবি পোস্ট করেন। লেখেন, ‘শুভ জন্মদিন ক্যাসানোভা।’

 

View this post on Instagram

 

A post shared by disha patani (paatni) (@dishapatani)

তবে শুধুমাত্র টাইগারের পরিবার বা দিশা নন, তাঁর বহু অনুরাগী এবং সহকর্মীরাও তাঁকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।  উল্লেখ্য, ২০১৪ সালে বলিউডে প্রথম পা রাখেন টাইগার। তাঁর প্রথম ছবি ‘হিরোপন্তি’। এই ছবির জন্য সেরা অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পান তিনি। এরপর ‘বাঘি’, ‘ আ ফ্লাইং জাট’, ‘মুন্না মাইকেল’, ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’, ‘বাঘি ২’, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’, ‘ওয়ার’, ‘বাঘি ৩’ ছবিতে অভিনয় করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here