ফের উত্তপ্ত শাসন, তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে পড়ল বোমা, চলল গুলি

0
365
kolkata bengali news, district news

নিজস্ব প্রতিবেদক, বারাসত: ফের উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার শাসন। তবে এবার দুই দলের সংঘর্ষে নয়, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই উত্তপ্ত হয়ে উঠেছে শাসনের খামার নাওবাদ গ্রাম। পুলিশ জানায়, খামার নাওবাদ গ্রামের বর্তমান সভাপতি মসিয়ারের রহমান ও প্রাক্তন সভাপতি সফিকুলের ইসলাম ও তাদের সমর্থকদের মধ্যেই সংঘর্ষ বাধে। পুলিশের গাড়িতেও ভাঙচুর চালানোর অভিযোগ রয়েছে। ঘটনাটি শনিবার রাতে ঘটলেও রবিবারও তার রেশ রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মসিয়ারের রহমান ও সফিকুলের ইসলাম- দুজনেই তৃণমূলের। কিন্তু এলাকার দখলদারি নিয়ে দু’জনের মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ রয়েছে। শনিবার রাতে তাদের বিবাদ চরমে ওঠে। মসিয়ার ও সফিকুলের অনুগামীদের মধ্যেও তীব্র গণ্ডগোল শুরু হয়। তারপর রাত নটা নাগাদ মসিয়ারের নেতৃত্বে তাঁর অনুগামীরা ইসলামকে কুড়ি থেকে পঁচিশটি বোমা ছোড়ে এবং সাত থেকে আট রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। খবর পেয়েই শাসন থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তখন মসিয়ারের অনুগামীরা পুলিশের একটি গাড়ি ভাঙচুর করে বলেও অভিযোগ। এরপর জেলা পুলিশের উচ্চপদস্থ কর্তা সহ বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এই ঘটনার প্রেক্ষিতে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

পুলিশ জানায়, মসিয়ারের রহমান ও সফিকুলের ইসলামের মধ্যে গণ্ডগোলের ঘটনাটি কেউ শনিবার রাতে ঘটলেও রবিবার সকালেও তার রেশ রয়েছে এলাকায়। ঝুঁকি এড়াতে এলাকায় পুলিশি টহল চলছে। তবে ওই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। এখনও পর্যন্ত কেউ গ্রেফতারও হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here