Home Featured দলীয় নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূলেরই!

দলীয় নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূলেরই!

0
দলীয় নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূলেরই!
Parul

নিজস্ব প্রতিনিধি :  দলেই দুর্নীতির উইপোকা! দলীয় নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তৃণমূলেরই। তৃণমূল কর্মীদের অভিযোগ, তোলা না দেওয়ায় দলের ব্লক সভাপতির বাধায় বন্ধ থাকছে এলাকার উন্নয়নমূলক বিভিন্ন কাজ। দাবি মতো তোলা না পেলে রেয়াত করা হয় না পঞ্চায়েত সদস্যদেরও। তোলা চাওয়ার পাশাপাশি ব্লক সভাপতি হজরত আলি কাটমানিও নেন। আজ, সোমবার এমনই অভিযোগে চাঞ্চল্য ছড়াল মালদহের দৌলতনগর গ্রাম পঞ্চায়েতে।

হরিশ্চন্দ্রপুর-২ ব্লক তৃণমূলের সভাপতি হজরত আলি। দৌলতনগর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যদের একাংশের অভিযোগ, পঞ্চায়েতের নানা কাজের জন্য সদস্যদের কাছে কাটমানি চান হজরত। তোলা দিতে অস্বীকার করলে কাজ আটকে দিচ্ছেন তিনি। ওই ব্লকের ন’টি গ্রাম পঞ্চায়েতের সবকটি থেকেই হজরত কাটমানি নেন বলে অভিযোগ। তার জেরে এদিন পঞ্চায়েত বন্ধ করে বিক্ষোভ দেখান পঞ্চায়েতের তৃণমূল সদস্যরা।    

পঞ্চায়েত সদস্য ষষ্ঠী দেব দাস বলেন, আমাদের ব্লক সভাপতি বিভিন্ন কাজের জন্য আমাদের কাছেই টাকা চান। প্রধানকেও হেনস্থা করেন। আমরা সৎভাবে পঞ্চায়েত চালাচ্ছি, উনি সেটা মেনে নিতে পারছেন না। তাই রাতের অন্ধকারে মোটা টাকার বিনিময়ে কারও সঙ্গে আলোচনা না করেই অঞ্চল সভাপতি পরিবর্তন করে দেন। আমরা দলকে সব জানিয়েছি।

অভিযুক্ত হজরত বলেন, পঞ্চায়েতের কাজ সম্পর্কে প্রধান ও সদস্যরা বলতে পারবেন। তা নিয়ে আমি মাথা ঘামাব কেন? তাঁর দাবি, কোথাও কোনও টাকা নিইনি। সব অভিযোগ ভিত্তিহীন। যাদের স্বার্থে আঘাত লেগেছে, তারাই হয়তো আমার বিরুদ্ধে অভিযোগ করছে। আমি কেমন কাজ করছি, তা দল দেখছে বলেও মন্তব্য করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here