kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: তৃণমূল নেতার বাড়িতে হামলার ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে কোচবিহারের মাথাভাঙা এলাকা। তৃণমূল কর্মীরা শনিবার রাতে বিজেপির দলীয় কার্যালয়েও ভাঙচুর চালায় বলে অভিযোগ। তারপরই দুই দলের কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ বাধে। গুরুতর আহত হয় দু’পক্ষের মোট ৬ জন। পরে পুলিশের হস্তক্ষেপে সংঘর্ষ থামলেও এখনও এলাকায় যথেষ্ট উত্তেজনা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় মাথাভাঙ্গার কাওয়ার ডাঙা এলাকার তৃণমূল নেতা আলিজার রহমানের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। তারা আলিজার রহমানের বাড়িতে ঢিল ছোড়ে এবং বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকা গাড়িতেও ভাঙচুর চালায়। এরপরই এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে কাওয়ার ডাঙা এলাকা। ওই দুষ্কৃতীদের এখনও ধরা যায়নি। তবে তারা সকলে বিজেপি কর্মী-সমর্থক বলেই অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের। তাই এর পাল্টা হিসাবে শনিবার রাতে তৃণমূল কর্মী-সমর্থকরা মাথাভাঙায় বিজেপির দলীয় কার্যালয়ে ভাঙচুর করে বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপি ও তৃণমূল কর্মীদের মধ্যে সংঘর্ষও বাধে। দু’পক্ষেরই বেশ কয়েকজন গুরুতর আহত হন। তারপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানিয়েছে, তৃণমূল-বিজেপি সংঘর্ষে গুরুতর আহত হয়েছে মোট ৬ জন। যার মধ্যে ১ জন তৃণমূলের এবং বাকিরা বিজেপি কর্মী। বর্তমানে তারা সকলেই মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এলাকায় এখনও যথেষ্ট উত্তেজনা রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here