kolkata bengali news

ডেস্ক: ভোট এগিয়ে আসতেই ফের শাসক ও বিরোধীদের তরজায় উত্তপ্ত হয়ে উঠল শহর কলকাতা। শুক্রবার নির্বাচনী প্রচারের বিভিন্ন কর্মসূচী চলার সময়ই সংঘর্ষ বাঁধে তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে।যার জেরে আহত আহত ২ ব্যক্তি আহত হয়েছেন বলে খবর। তৃণমূলের তরফ থেকে এই ঘটনার দায় বিজেপির উপর চাপিয়ে দেওয়া হলেও, বিজেপি সরাসরি অভিযোগ খারিজ করেছে। তাদের দাবি, নিজেদের দলের অনতর্কলহ ঢাকতেই দোষ চাপানো হচ্ছে প্রধান বিরোধীদের ঘাড়ে।

কিন্তু ঠিক কী হয়েছিল? সূত্রের খবর, শুক্রবার পোস্টার লাগানো এবং ফেস্টুন টাঙানোকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে দক্ষিণ কলকাতা। প্রথমে বচসা ও পরে কথা কাটাকাটি ক্রমশ হাতাহাতিতে পরিণত হয়। এর পরই তৃণমূল ও বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়। লোকসভা ভোট ঘোষণা হতে শহরে এটিই প্রথম রাজনৈতিক সংঘর্ষ।

এই সংঘর্ষে জখম দুই কর্মীই বিজেপির সদস্য বলে বল জানা গিয়েছে। দু’দলের মধ্যে সংঘর্ষের ফলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ক্রমশ পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে তা সামাল দিতে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছয়। নামানো হয় র‌্যাফ ও কমব্যাট ফোর্স। তবে শহরে কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতির মধ্যেই ভোটের মুখে যে ভাবে দু’দলের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়লেন, তাতে নিশ্চিন্তে থাকতে পারছে না সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here