kolkata bengali news

বিশেষ প্রতিবেদক, আরামবাগ: আরামবাগ পুরসভায় বিজেপির দেওয়াল লিখন মুছে দেওয়াকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা এলাকায় ৷ বৃহস্পতিবার আরামবাগ পুরসভার ১ ও ২ নম্বর ওয়ার্ডের ঘটনাটি ঘটে৷ বিজেপি নেতৃত্বের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এলাকায় অশান্তি পাকাতে তাদের লেখা দেওয়াল লিখন মুছে দিয়েছে। জানা গিয়েছে, এই নিয়ে আরামবাগ বিজেপি নেতৃত্ব নির্বাচন কমিশনের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করে। আরামবাগ পুরসভার ১ নম্বর ওয়ার্ডের বিশালক্ষী মন্দির সংলগ্ন এলাকায় একটি দেওয়াল লিখেছিল বিজেপি। বিজেপি প্রার্থী তপন রায় নামে ভোট প্রচারের স্বার্থে এই দেওয়াল লিখন করা হয়।

অপরদিকে ২ নম্বর ওয়ার্ডের বিক্রমপুর এলাকায় নয়ন গরাই নামে এক ব্যক্তির দোকান ও বাড়ির দেওয়ালে বিজেপি ভোট প্রচারের জন্য দেওয়াল লিখনের অনুমতি নেয়। সেই অনুমতি পাওয়ার পর বিজেপি কর্মীরা বিজেপি প্রার্থী তপন রায়ের নামে দেওয়াল লেখে, কিন্তু তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সাদা চুন দিয়ে তা মুছে দেয় বলে অভিযোগ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই রাজনৈতিক উত্তেজনা ছড়ায় এলাকায়। এই বিষয়ে আরামবাগের বিজেপি নেতা সুমন তেওয়ারি বলেন, আমরা ভোট প্রচারের জন্য আরামবাগ পুরসভার এই দুটি ওয়ার্ডে দেওয়াল লিখন করেছিলাম৷

 

কিন্তু তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই দেওয়াল সাদা চুন দিয়ে মুছে দেয়। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি নির্বাচন কমিশনের কাছে এই ধরণের অপ্রীতিকর ঘটনা বন্ধ করার জন্য অভিযোগ দায়ের করেছি। অন্যদিকে আরামবাগ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন নন্দী অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, এই ঘটনার সঙ্গে তৃণমূল কর্মীরা যুক্ত নয়। এখন দেখার নির্বাচন কমিশন এই অভিযোগের সত্যতা যাচাই করে কি পদক্ষেপ নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here