ছবি- প্রতীকী

ডেস্ক: রামনবমীর মিছিলকে কেন্দ্র করে এবার উত্তাল কাঁথি। পূর্ব মেদিনীপুরের কাঁথির হেড়িয়া অঞ্চলে বিজেপি কর্মীদের রামনবমীর মিছিলকে ঘিরে আজ উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে অভিযোগ তুলে বিজেপি কর্মীরা সংবাদ মাধ্যমকে জানান, রামনবমীর মিছিল আটকে হেনস্থা চালিয়েছে শাসকদল। এই ঘটনার প্রতিবাদে জাতীয় সড়কে অবরোধ প্রদর্শন করেন বিজেপি কর্মীরা।

ঘটনা হল, বিজেপির তরফে কাঁথি বাজার এলাকায় রামনবমীর আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দিতেই বিভিন্ন প্রান্ত থেকে গাড়ি ও বাইকে করে আসছিলেন বিজেপি কর্মী সমর্থকেরা। কিন্তু মাঝপথে তাদের আটকে হেনস্থা করা হয়েছে, এমনটা অভিযোগ তুলেছে বিজেপি। অন্যদিকে, বিজেপির বিরুদ্ধে অভিযোগ, অনুমতি না থাকা সত্ত্বেও অস্ত্র নিয়ে মিছিল করেছে তাদের কর্মীরা। প্রতিবাদে জাতীয় সড়ক হলে অবরুদ্ধ হয়ে পড়ে যান চলাচল। বেশ কিছুক্ষণ পর পুলিশ এসে হস্তক্ষেপ করলে পুনরায় স্বাভাবিক হয় পরিস্থিতি।

এই ঘটনার প্রতিবাদে সরব হন পূর্ব মেদিনীপুর বিজেপি জেলা সভাপতি প্রদীপ দাস। তৃণমূলের বিরুদ্ধে অশান্তির অভিযোগ তুলে তিনি বলেন, ‘শাসকদল দুষ্কৃতীদের ব্যবহার করে ধর্মীয় অনুষ্ঠান বানচাল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এটা মেনে নেওয়া যায় না। এই ঘটনার প্রতিবাদে জেলাজুড়ে প্রতিবাদ করার চিন্তাভাবনা করছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here