kolkata news

নিজস্ব প্রতিনিধি : দিনভর দাপিয়ে বেড়ালেন বুথে বুথে। যদিও পঞ্চম দফার শেষবেলায় অসুস্থ হয়ে পড়লেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। দলীয় কার্যালয়ে নিয়ে গিয়ে অক্সিজেন দেওয়া হয় তাঁকে। তৃণমূল প্রার্থীকে বিশ্রামে যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিতসক।

আজ, শনিবার ছিল পঞ্চম দফার নির্বাচন। এদিন সকাল থেকে ধোপদুরস্ত সাদা কুর্তা পাজামা পরে কামারহাটির বিভিন্ন বুথে কার্যত চরকিপাক খেলেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। এদিন সকালের দিকে একটি বুথে তাঁর পথ আগলায় কয়েকজন জওয়ান। জানতে চান পরিচয়। মদন জানান, তিনি কামারহাটির প্রার্থী। পরে তাঁর বুক পকেটে কী আছে, তা জানতে চান কর্তব্যরত এক জওয়ান। পকেট থেকে মা কালীর চার রূপের একটি ছবি বের করে দেখান মদন। পরে গজগজ করতে করতে সেখান থেকে চলে যান।

এর পর দিনভর কামারহাটি বিধানসভার সব বুথেই ঘোরেন মদন। বুথে বুথে ঘোরার পাশাপাশি দলীয় কর্মীদের দিয়েছেন পরামর্শও। এদিন সন্ধের দিকে আচমকাই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। শুরু হয় শ্বাসকষ্ট। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় দলীয় কার্যালয়ে। তড়িঘড়ি সিলিন্ডার নিয়ে এসে দেওয়া হয় অক্সিজেনও। ক্লান্ত মদন অক্সিজেন নেওয়ার সময় শরীর এলিয়ে দেন চেয়ারে। দলীয় কর্মীরা দ্রুত ডেকে আনেন চিকিতসককে। ওই চিকিতসকই মদনকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। সূত্রের খবর, আপাতত বিশ্রামেই রয়েছেন তিনি। মদন বলেন, দিন দুয়েক ধরে অনিয়মিত খাওয়া, খুম না হওয়াই অসুস্থতার কারণ।        

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here