নিজস্ব প্রতিবেদক, কোচবিহার: নির্বাচনের দিন ও প্রার্থী ঘোষণা হতেই ফের শাসকদলের গোষ্ঠী দ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল কোচবিহার জেলার দিনহাটা ১ নম্বর ব্লকের ওকড়াবাড়ি বাজার সংলগ্ন এলাকা। জানা গিয়েছে, বুধবার রাতে তৃণমূল যুব সমর্থিত নির্দল গ্রাম পঞ্চায়েতের প্রধান রেহেনা বিবি স্বামী হাসানুর জামান রহমানের সঙ্গে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সদস্য মানু মিয়ার বিভিন্ন সরকারি প্রকল্পের আর্থিক লেনদেন নিয়ে বচসা শুরু হয়। এরপরে এই দুই গোষ্ঠীর কর্মী সমর্থকরা উত্তেজিত হয়ে ওঠে, শুরু হয় দুই পক্ষের মধ্যে হাতাহাতি। পাশাপাশি সেখানে কয়েক রাউন্ড গুলিও চলে বলে অভিযোগ। ওই এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও এলাকায় গোলাগুলির খবর পেয়ে দিনহাটা মহকুমা পুলিশ আধিকারিক মানবেন্দ্র দাস ও আই সি সঞ্জয় দত্তের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গিয়েছে, এলাকায় গোলাগুলি চললেও এই ঘটনায় কেউ আহত হয়নি। এদিকে স্থানীয় যুব তৃণমূল নেতৃত্বের অভিযোগ, ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান রেহেনা বিবির বাড়িতে ভাঙচুর চালানো হয়। প্রধান রেহেনা পারভিনের স্বামী হাসানুর জামানের অভিযোগ, প্রধান পদে জয় লাভ করার পর থেকে আমদের উন্নয়ণের কাজে বাধা দেওয়া হচ্ছে।

 

চক্রান্ত করে আমদের সদস্য পদ বাতিল করার চেষ্টা করা হচ্ছে। বুধবার শিবেশ্বর গ্রামে একটি রাস্তার কাজ ছিল। কাজে বাধা দিয়ে গণ্ডগোর বাধানো হয়৷ বিভিন্ন জায়গায় আমাদের কাজের বোর্ডগুলি ভেঙ্গে দেওয়া হয়। এদিন রাতে আবার বাড়িতে হামলা করা হয়। বাড়ির সামনে গুলি চালনা হয়। এদের উদ্দেশ্য কি জানিনা। নির্বাচনের আগে আবার দিনহাটায় গোষ্ঠি দ্বন্দ্ব শুরু হওয়ায় আতঙ্কে এলাকার মানুষ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here