tmc-clash

ডেস্ক: আজ দুটি কেন্দ্রসাশিত অঞ্চল সহ মোট ১৩টি রাজ্যে লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। আর তৃতীয় দফায় ভোট শুরু হতেই কোথাও জারি রইল দলীয় সংঘর্ষ, আবার ইভিএম-ভিভিপ্যাট বিকলের ঘটনা।

সকাল ৭টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। কিন্তু বুথ দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠী সংঘর্ষের খবর পাওয়া গেল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ডোমকল পৌরসভার সাত নং ওয়ার্ডের মানিকনগর গ্রামে। জানা গিয়েছে, এই সংঘর্ষে তিনজন তৃণমূল কর্মী গুরতরভাবে জখম হয়েছেন। আহতদের নাম হল জাম আনসারী (৫০), মাসাদুল ইসলাম (৩৫), ও মল্লিক মন্ডল (২৭)কে ঘটনার পরেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

ভোটগ্রহণকে কেন্দ্র করে দু’দলের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয় দক্ষিণ দিনাজপুরের কুশমন্ডি এলাকাও। ভোট দিতে গেলে একজনকে লাইন থেকে বের করে মারধর করা হয় বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পাল্টা বিজেপির বিরুদ্ধে দাঁ নিয়ে হামলার অভিযোগ ওঠে।

অন্যদিকে, মালদহ উত্তর কেন্দ্রের ভোট কেন্দ্রে বিপত্তি ঘটেছে। ১৩৫ নং বুথে ইভিএম-ভিভিপ্যাট মেশিন সংযুক্ত না হওয়ায় বিপত্তি ঘটে। এছাড়া চাঁচলের হজরতপুরে ভোটগ্রহণ প্রক্রিয়া বন্ধ রয়েছে। পাশাপাশি মুর্শিদাবাদের ভগবানগোলায় ১৮৮ নং বুথে অশান্তির ঘটনা ঘটে। এই কেন্দ্রে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। এমনকি এখানকার সিপিএমের এক এজেন্টকে মারধরের অভিযোগও উঠেছে। অবশ্য তৃণমূল ঘটনার কথা সব অস্বীকার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here