kolkata bengali news, district news

নিজস্ব প্রতিবেদক, সিউড়ি: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় উত্তপ্ত বীরভূমের নানুর৷ নানুর থানা এলাকার বড় সাঁওতা গ্রাম পঞ্চায়েতের ডোঙরা গ্রামে সামান্য জল নেওয়াকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠী দুই পরিবারের বিবাদ পৌঁছায় বোমাবাজি ও হাতাহাতিতে। একে অপরের ওপর বোমা, পিস্তল, লাঠিসোটা নিয়ে আক্রমণের ঘটনা ঘটে। ঘটনায় দুপক্ষের ৬ জন কর্মী-সমর্থক আহত হয়ে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার এই লড়াই বাঁধে এলাকায় তৃণমূলের দুই গোষ্ঠীর সমর্থকদের মধ্যে। যদিও তৃণমূলের জেলা নেতৃত্ব এদিন রাতে নানুরের এই ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলে অস্বীকার করেছেন। তাদের দাবি, এই ঘটনা সম্পূর্ণ গ্রাম্য বিবাদ, এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।তবে বিরোধী রাজনৈতিক দলের নেতারা দাবি করেছেন, এই প্রথম নয়, এর আগেও বারবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে নানুরের মত এলাকা উত্তপ্ত হয়ে উঠেছে। পুলিশের কাছে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার দাবিও জানিয়েছেন তারা।

ঘটনার পর এলাকায় পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীকালে আর যেন এরকম ঘটনা না ঘটে সেজন্য এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here