মাঝরাতে বাড়ির সামনে দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল কাউন্সিলর

0
183

মহানগর ওয়েবডেস্ক: নিজের বাহড়ির সামনেই দুষ্কৃতীদের হাতে খুন হলেন তৃণমূল কাউন্সিলর খালিদ খান। শনিবার ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার বরাকরের মনবেড়িয়া এলাকায়। রাজনৈতিক প্রতিহিংসার জেরে এই খুন বলেই ধারণা স্থানীয়দের। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো শনিবার রাতে খাওয়া দাওয়ার পর নিজের বাড়ির সামনে পায়চারি করছিলেন খালিদ। অভিযোগ তখনই মোটরবাইকে তিনজন দুষ্কৃতী এসে তাকে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আসানসোল পৌরনিগমের তৃণমূল কাউন্সিলর খালিদ খান। তাকে সঙ্গে সঙ্গে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। খবর পেয়ে হাসপাতালে আসেন মেয়র জিতেন্দ্র তিওয়ারি ও অন্যান্য তৃণমূল নেতারা। এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে আসানসোল পুরনিগমের ৬৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে কুলটি থানার পুলিশ।

এদিকে, ঘটনার তদন্তে নেমে বেশ চিন্তায় কুলটি থানার পুলিশ। রাজনৈতিক শত্রুতা নাকি ব্যক্তিগত কোনও পুরানো বিবাদের জেরে এই খুন? তা নিয়ে দ্বন্দ্বে পড়েছে পুলিশ। তবে খুনের ধরন দেখে পুলিশের অনুমান আততায়ীরা খালিদ খানের পুর্ব পরিচিত ছিল। ফলে পুরানো কোনও শত্রুতার জেরেই এই খুন বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। গোটা ঘটনার তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here