kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে এর আগে একাধিকবার প্রশ্ন তুলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে কেন্দ্রীয় বাহিনী চলছে বলে অভিযোগ তোলা হয় তৃণমূলের পক্ষ থেকে। শীতলকুচির ঘটনায় আর জোরালো ভাবে সেই অভিযোগ তোলে রাজ্যের শাসক দল। এবার একটি ঘটনা সামনে আসায় তাদের তোলা অভিযোগ মান্যতা পেল বলে দাবি করেছে তৃণমূল। একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, রানাঘাট উত্তর পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী অসীম বিশ্বাস কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে মধ্যাহ্নভোজ করছেন। ফেসবুকে ছবিটি ভাইরাল হওয়ায় ভোটের আগের দিন নদিয়ায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। ছবিটির সত্যতা যাচাই করেনি ‘মহানগর’।

যদিও বিজেপি প্রার্থী অসীম বিশ্বাসের দাবি, কয়েকদিন আগে ধানতলা থানা এলাকার রাবণপোতা গ্রামে দলের এক কর্মীর বাড়িতে রাতের খাবারে অংশ নিয়েছিলাম। সেখানে কেন্দ্রীয় বাহিনীর কেউ ছিল না। আমার সঙ্গে জলপাই পোশাকে আমার দুই নিরাপত্তারক্ষী ও কয়েকজন দলীয় কর্মী ছিলেন। নিরাপত্তারক্ষীদের খাকি পোশাক ধুয়ে দেওয়ার কারণে ওই সময় তারা জলপাই পোশাকে ছিলেন। এ নিয়ে তৃণমূল মিথ্যা রাজনীতি করছে।

অন্যদিকে ওই ছবি পোস্ট করে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন নদিয়া জেলা তৃণমূল সভাপতি তথা কৃষ্ণনগরের তৃণমূল সংসদ মহুয়া মৈত্র। এই প্রসঙ্গে রানাঘাট উত্তর পূর্ব কেন্দ্রের তৃণমূল প্রার্থী সমীর কুমার পোদ্দারের দাবি, কেন্দ্রীয় বাহিনীকে কাজে লাগিয়ে, রাজ্য পুলিশকে ভয় দেখিয়ে তারা বিভিন্ন কৌশল করে নির্বাচন করতে চাইছে। জনগণ বিজেপিকে হারিয়ে তাকে এই কেন্দ্রে বিপুল ভোটে জয়ী করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here