নিজস্ব প্রতিবেদক, বহরমপুর : শুক্রবার মুর্শিদাবাদের বেলডাঙা থেকে দুটি বাসের উদ্বোধন করলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এই বাস দুটির একটি বাস যাবে বেলডাঙা থেকে পুরুলিয়া এবং বেলডাঙা থেকে অপরটি যাবে দীঘায়।

শুক্রবার মুরশিদাবাদ জেলার বহরমপুর মহকুমার বেলডাঙ্গা থানা মোড় এলাকায় পুজোর আগে একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে দুটি নতুন বাসের সূচনা করা হয়। এদিন অনুষ্ঠানে বাসদুটির সূচনা করেন পরিবহন মন্ত্রী তথা জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। জানা গিয়েছে, বেলডাঙা এলাকার মানুষজন ব্যবসার কাজের জন্য রাজ্যের বিভিন্ন এলাকায় যায়। তাদের কথা মাথায় রেখে পুরুলিয়া এবং দীঘা এই দুটি রুটে দুই সরকারি বাস চালু করল পরিবহন দপ্তর। যেখানে বাসদুটি থেকে পুরুলিয়া এবং দীঘায় জাতায়াত করবে। বেলডাঙা থেকে ভোর সাড়ে চারটের সময় দীঘা গামি বাসটি ছাড়বে এবং সকাল ছয়টার সময়ে পুরুলিয়া যাবার বাসটি ছাড়বে। গন্তব্যে পৌছাতে সময় লাগবে এই বাসে নয় থেকে দশ ঘণ্টা। দুটি সরকারি বাস পেয়ে খুশি সমগ্র বেলডাঙাবাসী।

এদিন অনুষ্ঠান মঞ্চে থেকে পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন, উন্নয়নের কর্মযজ্ঞ জেলায় জেলায় অব্যাহত। পুজোর আগে মুর্শিদাবাদ তথা বেলডাঙাবাসীর জন্য এই সরকারি দুটি হল পুজোর উপহার। যা দেখে জেলায় বিরোধীদের হিংসা বাড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here