kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, সিঙ্গুর: আমফান ঝড়ের ক্ষতিপূরণ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে এক গরিব গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সিঙ্গুরের বোড়াই-পহলামপুর গ্ৰাম পঞ্চায়েতের মহম্মদপুর এলাকায়। ঘটনার বিচার চেয়ে সিঙ্গুর থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিত গৃহবধূ। ঘটনার প্রতিবাদে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের নেতৃত্বে অভিযুক্তের গ্ৰেফতারের দাবিতে সিঙ্গুর থানর সামনে বিক্ষোভ প্রদর্শন করে প্রায় এক ঘণ্টা পথ অবরোধ করেন বিজেপি কর্মীরা।

নির্যাতিত মহিলার অভিযোগ, আমফান ঝড়ে ক্ষতিগ্ৰস্ত হয় তাদের টালির চালের বাড়িটি। এলাকার তৃণমূল নেতা রমেশ কোলে-কে ত্রিপল-সহ আমফানে ক্ষতিপূরণের কথা বলা হয়। কিন্তু সাহায‍্যের নাম করে অভিযুক্ত ওই তৃণমূল নেতা নির্যাতিতাকে ধর্ষন করে বলে অভিযোগ। সিঙ্গুরে বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত হয়ে বিজেপি সভানেত্রী অগ্নিমিত্রা পাল জানান, প্রধানমন্ত্রীর ত্রাণ যদি পেতে হয় তা হলে তার বিনিময়ে তৃণমূলের কুপ্রস্তাব স্বীকার করতে হবে। ত্রিপল চাইবে তার বিনাময়ে সহবাস করতে হবে। আমতাতেও একই ঘটনা ঘটছে। এখনও তাপসী মালিক বিচার পায়নি। কারণ, তৃণমূল নেত্রী সুযোগ বুঝে সুবিধা নেন। সিংহাসনে বসার জন‍্য তাপসী মালিককে ব‍্যবহার করেছেন। এবং তাকে ব‍্যবহার করে ছিবড়ে করে ফেলে দেন।

সিঙ্গুর থানার সামনে বিক্ষোভ প্রর্দশন ও পথ অবরোধ করে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল জানান, অভিযুক্ত গ্ৰেফতার না হলে পুনরায় জোরদার আন্দোলন চলবে। অন‍্যদিকে, এই ঘটনা নিয়ে সিঙ্গুর ব্লক তৃণমূল কংগ্ৰেস সভাপতি মহাদেব দাস জানান, আইন আইনের পথে চলবে। পুলিশের তদন্তে যদি দোষী প্রমাণিত হয়, তা হলে সে সাজা পাবে।  আর নির্দোষ হলে ছাড়া পাবে। তৃণমূল কোনও অপরাধীকে আড়াল করবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here