ফাঁকা বাড়িতে মধুচক্রের আসর! গ্রেফতার গাজোলের প্রাক্তন মহিলা তৃণমূল সভাপতি সহ ৪ যুবতী

0
233

নিজস্ব প্রতিবেদক, মালদা: মধুচক্রের আসর এবার তৃণমূল নেত্রীর বাড়িতে! শুনতে অবিশ্বাস্য লাগলেও এমনই অভিযোগ উঠেছে মালদা তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতির বিরুদ্ধে। শুধু অভিযোগ ওঠা নয়, প্রতিবেশীরা হাতেনাতে ধরে তাঁকে গাজোল থানার পুলিশের হাতেও তুলে দিয়েছে। পুলিশ জানায়, ধৃত তৃণমূল নেত্রীর নাম ললিতা মন্ডল। তিনি গাজোল ব্লকের প্রাক্তন তৃণমূল সভাপতি ছিলেন। ললিতা মন্ডলের সঙ্গে চার যুবতীকেও গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালের এই ঘটনা ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে গাজোল এলাকায়।

স্থানিয় বাসিন্দারা জানিয়েছেন, তৃণমূল নেত্রী ললিতা মণ্ডলের বাড়ি সাধারণত ফাঁকা থাকত। কিন্তু ইদানীংকালে দুপুর হোক বা রাত, অচেনা লোক এবং যুবতিদের যাতায়াত বাড়তে থাকে। প্রথমে বিষয়টিতে কেউ আমল দেননি। সকলে ভাবতেন, হয়ত দলীয় কাজেই ওই তৃণমূলনেত্রীর বাড়িতে যুবতিদের আনাগোনা। কিন্তু যত দিন যায়, ততই অচেনা মেয়েদের আগমন বাড়তে থাকে ললিতার বাড়িতে। ক্রমে প্রতিবেশীদের মধ্যে সন্দেহ দানা বাঁধে। তারপর সন্দেহবশত তাঁরা বুধবার সকালে হঠাত্ করে ললিতা মণ্ডলের বাড়িতে হানা দিতেই পুরো ঘটনা প্রকাশ্যে আসে। চার যুবতী সহ ওই তৃণমূল নেত্রীকে হাতেনাতেই ধরে ফেলেন এলাকাবাসী। এরপর তাঁরাই গাজোল থানায় খবর দেন। তারপর গাজোল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ললিতা মণ্ডল সহ চার যুবতীকে গ্রেফতার করে।

গাজোল থানার পুলিশ জানিয়েছে, বাড়িতে মধুচক্র চালানোর অভিযোগেই তৃণমূল নেত্রী সহ চার যুবতীকে গ্রেফতার করা হয়েছে। ললিতা মণ্ডল বা স্থানীয় তৃণমূল নেতৃত্ব অবশ্য এই বিষয়ে কোনও মন্তব্য করেনি। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে গাজোল থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here