Home Featured গড়িয়াহাটে পশুপ্রেমী মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

গড়িয়াহাটে পশুপ্রেমী মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

0
গড়িয়াহাটে পশুপ্রেমী মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
Parul

মহানগর ডেস্ক: গরিয়াহাটে এক পশুপ্রেমী মহিলাকে কটূক্তি ও উত্তপ্ত করার অভিযোগ উঠলো এক তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত নেতার নাম খোকন সর্দার। অভিযোগ তিনি দীর্ঘ এক বছর ধরে ওই তরুণীকে কুরুচিকর মন্তব্য করতেন। তাঁকে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাবও দেন ওই নেতা। তার বিরুদ্ধে গড়িয়াহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মহিলা।

গড়িয়াহাটের কাকুলিয়া রোডের বাসিন্দা ওই তরুণী ছোটবেলা থেকেই পশুপ্রেমী। তিনি তাঁর মায়ের সাথে অনেকদিন ধরেই এলাকা ও তত আশেপাশের সারমেয়দের খাওয়ার খাইয়ে আসছেন। তাঁর অভিযোগ সারমেয়দের খাওয়াতে গিয়েই মাঝেমধ্যে ওই নেতার সম্মুখীন হতে হতো তাঁকে। আর তখনই বারংবার তাঁর অশালীন মন্তব্য ও অভব্য আচরণ করতো ওই তৃণমূল নেতা। বহুবার প্রতিবাদ জানিয়েও কোনো লাভ হয়নি।

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগও এনেছেন তরুণী। তিনি বলেন, “এই ধরণের মানুষের জন্য তৃণমূলের ভাবমূর্তি খারাপ হচ্ছে। যতটা তাড়াতাড়ি সম্ভব এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন।এতবড় গুরুতর অভিযোগ থাকা সত্ত্বেও মাত্র একটি জামিন যোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ। তারপরও কেন তাকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি”?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here