kolkata news

নিজস্ব প্রতিনিধি, মুর্শিদাবাদ: আবার খুন তৃণমূল নেতা। এবার ঘটনাস্থল মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার বৈদ্যনাথপুর গ্রাম। নিহত তৃণমূল নেতার নাম ভুলু শেখ। জানা গিয়েছে, প্রতিদিনের মত বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রামের চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন তিনি। অনেক রাত হয়ে যাওয়ার পরেও বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। বিভিন্ন জায়গায় সারারাত খুঁজেও তার কোন সন্ধান মেলেনি। পরদিন সকালে স্থানীয়রা কাজে যাওয়ার সময় দেখতে পান এলাকার একটি মাঠে পড়ে আছে ভুলু শেখের মৃতদেহ। বাড়ির লোককে খবর দেওয়া হয়। জানানো হয় পুলিশ কেও।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভুলু শেখের মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন ও ধারালো অস্ত্রের কোপের দাগ আছে। এদিকে, সান্তনা বিবি নামে গ্রামের এক মহিলার বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার হয় যে জায়গায়, সে গোটা রাস্তায় রক্তের দাগ পাওয়া গিয়েছে। এছাড়াও ওই মহিলার বাড়িতে ভুলু শেখের জুতো পাওয়া গিয়েছে।

নিহত তৃণমূল নেতার স্ত্রী দাবি করেছেন, সান্তনা বিবি নামে ওই মহিলার সঙ্গে পুরনো শত্রুতার জেরে তার স্বামীকে খুন হয়েছে। অভিযুক্ত হিসেবে পুলিশ ইতিমধ্যে সান্তনা বিবি নামে ওই মহিলাকে গ্রেফতার করেছে। পাশাপাশি এই খুনের পেছনে কী কারণ আছে তা জানতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এলাকাবাসী মনে করছেন, এই খুনের পেছনে রাজনৈতিক কোনো কারণ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here