kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: তার  ঠাটবাট ও চলন বলন একেবারেই আলাদা আর পাঁচ জন নেতার থেকে। মাথায় সাদা ফেট্টি। পরনে সাদা জামা-প্যান্ট। পায়ে সাদা জুতো। এগুলোর মধ্যে তেমন কিছু বিশেষত্ব না থাকলেও ওই নেতা নজর কাড়েন তাঁর ভিন্ন এক স্টাইলের জন্য। এমন বেশভূষার ওই নেতার কোমরে দেখা গেল পুলিশের মতো পিস্তল ঝুলিয়ে রাখতে। পূর্ব বর্ধমানের আউসগ্রামের ওই তৃণমূল নেতার নাম আব্দুল লালন। কোমরে পিস্তল ঝোলানো অবস্থায় তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে শুরু হয়েছে বিতর্ক।

যদিও এই বিতর্কের সবাই দেওয়ার জন্য আব্দুল লালন নামে ওই নেতা বলেছেন, আমার একটি লাইসেন্সপ্রাপ্ত বন্দুক কাছে। আর যে মিছিলের নাম করে এই ছবিটি ছড়ানো হয়েছে, আদতে সেই মিছিলের ছবি নয় এটি। কেউ বা কারা আমাকে বদনাম করার জন্য পরিকল্পিত ভাবে এটা করেছে। যদিও এলাকার লোকজন প্রশ্ন তুলছেন, লাইসেন্সপ্রাপ্ত বন্দুক থাকলেও কেউ প্রকাশ্যে কোমরে পিস্তল এরকম করতে পারেন কিনা তা নিয়ে।

আউসগ্রাম দুই নম্বর ব্লকের তৃণমূলের কার্যকরী সভাপতি আব্দুল লালন। এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে তিনি পরিচিত। বালি কারবারের সঙ্গেও তাঁর যোগ রয়েছে। সর্বদা বহু অনুগামী নিয়ে তিনি ঘোরাফেরা করেন। কেন্দ্রীয় কৃষি বিলের প্রতিবাদে এক কর্মসূচিতে তাঁর এমন অবস্থায় হাজির হওয়ার ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here