two sons of exicutive

Highlights

  • তৃণমূল পরিচালিত জেলা পরিষদের কর্মাধ্যক্ষের দুই ছেলেকে অপহরণের চেষ্টা
  • অভিযোগের তির তৃণমূলেরই বিধায়কের দিকে
  • ঘটনায় ব্যাপক উত্তেজনা মুর্শিদাবাদের সামসেরগঞ্জ এলাকায়

নিজস্ব প্রতিবেদক, মুর্শিদাবাদ: তৃণমূল পরিচালিত জেলা পরিষদের কর্মাধ্যক্ষের দুই ছেলেকে অপহরণের চেষ্টা।অভিযোগের তির তৃণমূলেরই বিধায়কের দিকে। ঘটনায় ব্যাপক উত্তেজনা মুর্শিদাবাদের সামসেরগঞ্জ এলাকায়।

জানা গেছে,শুক্রবার মুর্শিদাবাদের জেলা পরিষদের স্বাস্থ্য ও পরিবেশ বিভাগের কর্মাধ্যক্ষ আনারুল হকের দুই ছেলে ধুলিয়ানের ডাকবাংলো মোড় সংলগ্ন এলাকায় একটি বেসরকারি স্কুলে যাচ্ছিল। কিন্তু ডাকবাংলো মোড়ের কাছে আসতেই দুষ্কৃতীরা এসে তাদেরকে আটকায়। এর পাশাপাশি আনারুল হকের দুই ছেলে অষ্টম শ্রেণির ইত্তেফাক হোসেন ও পঞ্চম শ্রেণির ইরফান হাসানের স্কুলের ব্যাগ ছুড়ে ফেলে দেয় এবং তাদেরকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা হয় বলে অভিযোগ। এদিকে এই কাণ্ড দেখে আশেপাশের বহু মানুষ ঘটনাস্থললে ছুটে আসে।ততক্ষণে অবশ্য দুষ্কৃতীরা সেইখান থেকে চম্পট দেয়।

এরপর এই ঘটনার প্রতিবাদে ও দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে সামসেরগঞ্জ থানার সামনে অবস্থান বিক্ষোভে বসেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আনারুল হক। তিনি এই ঘটনার জন্য সামসেগঞ্জের বিধায়ক আমিরুল ইসলামকে দায়ী করেন। আনারুল বাবুর দাবি,এই এলাকায় আমার ছেলেদের কিডন্যাপ করার সাহস আমিরুল ইসলাম ছাড়া আর কারও নেই। তিনিই এই ঘটনার পিছনে রয়েছেন।

তবে আনারুল ইসলামের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন সামসেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলাম
তিনি জানিয়েছেন, আমি এই ঘটনা সম্পর্কে কিছুই জানি না। আমি এই অপহরণের সঙ্গে যুক্ত নই। আমাকে কালিমালিপ্ত করার জন্য এই ধরনের কথা বলা হচ্ছে। পুলিশ উপযুক্ত তদন্ত করে আসল তথ্য বের করবে।

এদিকে সামসেরগঞ্জ থানার পুলিস সূত্রে জানা গেছে,অপহরণের চেষ্টা করার ঘটনায় এই পর্যন্ত সতেরো জনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস দোষীদের গ্রেপ্তারের জন্য তল্লাশি শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here