ডেস্ক: পঞ্চায়েত পরবর্তী হিংসা এখন জারি রইল জেলাজুড়ে। ভোটের ফল প্রকাশিত হওয়ার পর বিরোধীদের উপর একের পর এক হামলার অভিযোগ উঠেছিল শাসকদলের বিরুদ্ধে। তবে শুধু শাসকদল নয়, হামলার অভিযোগ উঠেছে বিরোধীদের বিরুদ্ধেও। বৃহস্পতিবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুরে রাত্রি সাড়ে বারোটা নাগাদ তৃণমূল কংগ্রেসের কার্যালয় ভাঙচুর চালানোর অভিযোগ উঠল বিজেপী কর্মীদের বিরুদ্ধে।

সূত্রের খবর, রাত্রি সাড়ে ১২ টা নাগাদ ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ ব্লকের হাতিবাড়ী মোড়ে তৃণমূলের দলীয় কার্যালয়ের দরজার তালা ভেঙে ঢোকে দুষ্কৃতীরা। অভিযোগ, তৃণমূলের দলীয় কার্যালয়ের চেয়ার, টেবিল, টিভি, ফ্যান ভাঙচুর করা হয়। মমতা বন্দোপাধ্যায় ছবিও জ্বালিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। তৃণমূলের অভিযোগ, মাঝ রাতে এই হামলা চালিয়েছে বিজেপির গুন্ডাবাহিনী। তবে এই সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে বিজেপির তরফে।

উল্লেখ্য, ঝাড়গ্রাম জেলার এই এলাকায় মনোনয়নকে ঘিরে ব্যাপক হিংসা ছড়ানোর অভিযোগ উঠেছিল শাসকদল তৃণমূলের বিরুদ্ধে। ভোটের সময়ও জারি ছিল সেই হিংসা। বিরোধীদের মারধোর থেকে শুরু করে ব্যাপক ছাপ্পা মারার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। তা সত্ত্বেও ওই এলাকায় বেশ ভাল ফল করে বিজেপি। স্থানীয়দের অভিযোগ, এই জয়ের ফলেই প্রতিহিংসা স্বরুপই তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা চালায় বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here