kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, বালুরঘাট: বিজেপির হয়ে জেলা পুলিশ সুপার কাজ করছে, এই অভিযোগ তুলে জেলা পুলিশ সুপারের অফিস ঘেরাও করে বিক্ষোভ দেখাল বালুরঘাট তৃণমূল কংগ্রেস শহর কমিটি। পাশাপাশি তারা জেলা পুলিশ সুপারের বদলিরও দাবি জানিয়েছে। রবিবার দুপুরে এই অভিযোগ তুলে তৃণমূল শহর কমিটির কয়েকশো কর্মী সমর্থকেরা হাতে প্ল্যাকার্ড নিয়ে বালুরঘাট শহরে মিছিল করে জেলা পুলিশ সুপারের অফিস ঘেরাও অভিযানে সামিল হয়।

যখন এই নির্বাচনের মরসুমে রাজ্যের বিরোধী দলগুলি অহরহ পুলিশের বিরুদ্ধে শাসক দলের হয়ে কাজ করবার অভিযোগ তুলে সরব হচ্ছে। সেখানে দক্ষিণ দিনাজপুরেই প্রথম ভোটের বাজারে দেখা গেল উলটো চিত্র। এখানে জেলা পুলিশ সুপার জেলায় বিজেপির হয়ে কাজ করছে বলে অভিযোগ তুলে সরব হল খোদ শাসক দল। ঘন্টাখানেক ধরে চলা এই বিক্ষোভ প্রদর্শনে শহরে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বালুরঘাট শহর তৃণমূল কমিটির কার্যকরি সভাপতি দেবাশীষ মজুমদারের অভিযোগ সম্প্রতি সংবাদমাধ্যমে প্রচারিত একটি সংবাদে দেখানো হয় যে জেলায় বিজেপি চেক বিলির মাধ্যমে ভোট কিনছে। পাশাপাশি জনধন যোজনার মাধ্যমে লোন পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দিচ্ছে।

এই ঘটনার জেরে বিজেপি নেতৃত্ব জড়িত থাকার অভিযোগ সামনে আসে। এরপরই তৃণমূলের তরফে নির্দিষ্ট জায়গায় অভিযোগ জানানো হলেও জেলা পুলিশ সুপার ওই ঘটনায় কোন পদক্ষেপই নেননি। তৃণমূলের অভিযোগ, যে অভিযোগ তোলা হয়েছে তা গুরুতর। ওই অভিযোগের জেরে বিজেপি নেতাদের গ্রেফতারও করা যায়। অথচ তাদের বিরুদ্ধে কোন পদক্ষেপই গ্রহন করা হয়নি। বরং পালটা বিজেপির নির্দেশে পুলিশ জেলার বিভিন্ন এলাকার তৃণমূলের বেশ কিছু কর্মী সমর্থককে ভয় দেখানো ও হয়রানি করার চেষ্টা চালাচ্ছে বলে তৃণমূল অভিযোগ তুলেছে। তার জেরেই পুলিশ সুপারের কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here