Home Featured ত্রিপুরা দখলেও ঘুঁটি সাজাচ্ছেন প্রশান্ত কিশোর!

ত্রিপুরা দখলেও ঘুঁটি সাজাচ্ছেন প্রশান্ত কিশোর!

0
ত্রিপুরা দখলেও ঘুঁটি সাজাচ্ছেন প্রশান্ত কিশোর!
Parul

নিজস্ব প্রতিনিধিবঙ্গবিজয় হয়েছে। এবার লক্ষ্য মা ত্রিপুরাসুন্দরীর রাজ্য। সেই লক্ষ্যেই ঘুঁটি সাজাচ্ছেন ইলেকশন স্পেশালিস্ট প্রশান্ত কিশোর ওরফে পিকে। তাঁর পরিকল্পনা মতোই অগষ্টের প্রথম দিকে বিপ্লব দেবের ঘর ভাঙাতে ত্রিপুরা যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের একটি সূত্রেই এ খবর মিলেছে।

পিকের মগজেই কাজ হয়েছে। বিপুল জনাদেশ নিয়ে ফের নবান্নে ফিরেছে তৃণমূল। ঘাসফুল শিবিরের দাবি, পিকের ‘মাস্টারি’র জন্যই তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরেছে তৃণমূল। সেই কারণেই পিকের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। ২০২৪ এর লোকসভা নির্বাচন এবং তার দু বছর পরের বিধানসভা নির্বাচনে তৃণমূলকে ভোট-বৈতরণী পার করে দেওয়ার দায়িত্বও বর্তেছে পিকের ঘাড়ে।

চুক্তি পুনর্নবীকরণ হওয়ার পরেই কোমর কষে নেমে পড়েছেন পিকে। দিল্লিতে মমতাকে প্রধানমন্ত্রীর মসনদে প্রতিষ্ঠা করা যদি পিকের প্রধান লক্ষ্য হয়, তবে অবশ্যই তাঁর দ্বিতীয় লক্ষ্য ত্রিপুরা বিজয়। সেই লক্ষ্যেই ঘুঁটি সাজাচ্ছেন তিনি। তৃণমূল সূত্রে খবর, পিকের পরিকল্পনায়ই একুশে জুলাই তৃণমূল নেত্রীর ভাষণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে বাঙালি অধ্যুষিত ওই রাজ্যে। তাঁর মস্তিষ্কের জেরেই বিজেপি ভেঙে বেরিয়ে আসতে চলেছেন সুদীপ রায়বর্মণের মতো নেতা। কেবল সুদীপ নন, একুশের ভার্চুয়াল সভায় আরও অনেকেই যোগ দিতে পারেন ঘাসফুল শিবিরে।

অবশ্য ত্রিপুরার একটি সূত্রের খবর, একুশে জুলাই তৃণমূলে নাও যোগ দিতে পারেন সুদীপ। ঘাসফুল শিবিরে নাম লেখানোর আগে তিনি জল মেপে নিতে চাইছেন। এখন দেখার, পিকের কোন মন্ত্রে সম্ভব হয় ত্রিপুরাবিজয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here