নিজস্ব প্রতিবেদক, ইংরেজবাজার: এক তৃনমূল কর্মীকে রড দিয়ে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার শহরের পুড়াটুলি বাঁধ রোড এলাকায়। বিজেপির জেলা কার্যালয় থেকে ঢিল ছোড়া দূরত্বে একটি নির্মীয়মাণ বাড়ির মধ্যে ওই তৃণমূল কর্মীকে নিয়ে এসে মারধর করা হয় বলে অভিযোগ। রাতেই গুরুতর জখম ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় তৃণমূল কর্মী তুফান দাস(৪৭) গুরুতর ভাবে জখম হয়েছে। তার মাথায় ১৫টি সেলাই পড়েছে। এই ঘটনার বিষয়ে হামলাকারী দুষ্কৃতী নরোত্তম মণ্ডল, আকাশ বিশ্বাস সহ চারজনের বিরুদ্ধে ইংলিশবাজার থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।

আক্রান্ত তৃণমূল কর্মী তুফান দাস জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তিনি তৃণমূল কংগ্রেস করেন। কিন্তু যারা হামলা চালিয়েছে তারা বিজেপি আশ্রিত দুষ্কৃতী। রাজনৈতিক গত শত্রুতার জেরেই তার ওপর হামলা চালানো হয়েছে বলে দাবি তুফানবাবুর। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে কাজ সেরে ওই এলাকা দিয়ে আসছিলেন তুফান দাস। সেই সময় হামলাকারী ওই দুষ্কৃতীরা তাকে উদ্দেশ্য করে গালিগালাজ দেয়। এরই প্রতিবাদ করাতে তার উপর রড নিয়ে চড়াও হয় অভিযুক্তরা। ওই তৃণমূল কর্মীর অভিযোগ, ৩০ জানুয়ারি তিনি মন্ত্রী শুভেন্দু অধিকারীর নিত্যানন্দপুর এলাকার জনসভায় গিয়েছিলেন। আর সেই রাজনৈতিক শত্রুতার কারণবশত বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তার উপর হামলা চালিয়েছে।

যদিও এই প্রসঙ্গে বিজেপি জেলা সভাপতি সঞ্জিত মিশ্র জানিয়েছেন, পুরো ঘটনাটি সম্পর্কে যা বলা হয়েছে সম্পূর্ণটাই মিথ্যা এবং ভিত্তিহীন। কারা ওই ব্যক্তির উপর হামলা চালিয়েছে তা বলতে পারব না। তবে এ ঘটনায় দলের কেউ যুক্ত নয়। মিথ্যা কথা বলে বিজেপির নাম বদনাম করা হচ্ছে। ইংরেজবাজার থানার আইসি পূর্ণেন্দু কুন্ডু জানিয়েছেন, পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ‌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here