ডেস্ক: দলের প্রচার সেরে বাড়ি ফেরার সময় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে ধেয়ে আসলো বোমা। শাসক দলের কর্মী হিসাবে পরিচিত জনৈক সমীর মণ্ডলের উপর এই হামলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তিন দুষ্কৃতিকে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে দক্ষিণ ২৪ পরগণার অন্তর্গত জয়নগর থানার বামনগাছি গ্রাম পঞ্চায়েতের মালদাঁড়ি গ্রামে।

হাসপাতালে আহত অবস্থায় সমীরবাবু জানান, শনিবার সকালে ওই এলাকারই কিছু সিপিএম কর্মী সমর্থকদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি। তাঁর অভিযোগ, সিপিএম আশ্রিত গুণ্ডারাই হামলা চালিয়েছে। গতকাল রাত ৯টা নাগাদ বাইকে করে ফিরে আসার সময় বোম হামলায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপর স্থানীয় বাসিন্দা ও দলের কর্মীরা রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এরপরই চার সিপিএম আশ্রিত ব্যক্তির নামে থানায় অভিযোগ দায়ের করে সমীরবাবুর পরিবার। বাম শিবিরের তরফে যদিও সমস্ত অভিযোগ নস্যাৎ করে দেওয়া হয়েছে।

উল্লেখ্য মরিশ্বর মতিলাল হাইস্কুলের মাঠে আজ তৃণমূল কংগ্রেসের দলীয় সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে। সেই কারণেই সেই সভার তদারকি এবং অন্যান্য প্রচারের কাজ সারতে বেরিয়েছিলেন সমীর মণ্ডল। কিন্তু সিপিএম কর্মীদের সঙ্গে বচসা হওয়ার ফলে বেশ কিছুটা কাজে বিঘ্ন ঘটে। শেষ পর্যন্ত সমস্ত কাজ মিটিয়েই বাড়ি ফিরে আসছিলেন তিনি, কিন্তু মাঝপথে বোমার আঘাত পেয়ে আপাতত কয়েকদিনের জন্য হাসপাতালই তাঁর ঠিকানা হয়ে রইল।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here