প্রকাশ্যে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে খুন তৃণমূল কর্মীকে, বাড়ির অদূরে মিলল রক্তাক্ত দেহ

0
14
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, তমলুক: ফের খুন তৃণমূল কর্মী। এবার পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে খুন হলেন সক্রিয় তৃণমূল কর্মী বিশ্বজিত্ বাগ (৩০)। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে দুষ্কৃতী হামলাতেই বিশ্বজিত্ বাগের মৃত্যু হয়েছে। হামলাকারীদের পরিচয় এখনও জানা যায়নি। তবে এই ঘটনায় ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভগবানপুর থানার নিমকবাড় গ্রামের বাসিন্দা বিশ্বজিত্ বাগ এলাকার সক্রিয় তৃণমূল কর্মী। মঙ্গলবার রাত ৯টা নাগাদ পশ্চিম মেদিনীপুরের শিউলিপুর থেকে মাসতুতো ভাইকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। মহম্মদপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার পশ্চিমবাড় এলাকায় কিছু দুষ্কৃতী তাঁদের ঘিরে ধরে। তারা প্রথমে বিশ্বজিতবাবুর মাসির ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় এবং ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেয়। আর বিশ্বজিতবাবুকে মুখে কাপড় বেঁধে তুলে নিয়ে যায়। তারপর বিশ্বজিতবাবুর ভাই বাড়িতে এসে ঘটনার কথা জানালে সকলে মিলে তাঁর খোঁজে বেরোয়। তখন মুষলধারে বৃষ্টি পড়ছে। তার মধ্যেই খোঁজাখুঁজি করে প্রায় ঘণ্টাখানেক পর একটি ইটভাটার কাছে রক্তাক্ত অবস্থায় বিশ্বজিতবাবুকে পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে ভগবানপুরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

যারা বিশ্বজিতবাবুকে তুলে নিয়ে গিয়েছিল, তারাই যে তাঁকে খুন করেছে তা একপ্রকার স্পষ্ট। তবে তারা কারা তা এখনও জানা যায়নি। এই ঘটনায় বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এর আগেও একবার বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বিশ্বজিতবাবুর উপর হামলা চালিয়েছিল অভিযোগ করে ভগবানপুরের তৃণমূল ব্লক সভাপতি মদন পাত্র বলেন, ‘লোকসভা ভোট হয়ে যাওয়ার পর থেকেই গোটা এলাকায় বিজেপির সন্ত্রাস চলছে। এর আগের হামলায় বিশ্বজিত কোনওক্রমে প্রাণে বেঁচে গেলেও এ বার আর তা হল না। ওকে খুন করেই ছাড়ল বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।’ যদিও তৃণমূলের এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই বিশ্বজিত বাগ খুন হয়েছেন বলে দাবি জানিয়েছেন ভগবানপুরের বিজেপি সভাপতি দেবব্রত কর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here